বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নববধূ সেজে ঢাকা থেকে ইয়াবা কিনতে এসে পুলিশের হাতে ধরা উখিয়া ক্যাম্পে অস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা গ্রেফতার কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার

টেকনাফের মৌলভী জহিরসহ ৬ মাদক ব্যবসায়ী ২ লাখ ইয়াবা নিয়ে ঢাকায় গ্রেফতার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮
  • ৩১৩ Time View

আলোকিত টেকনাফ.কম ডেস্কঃ-

পুলিশের খাতায় টেকনাফের অন্যতম মাদক ব্যবসায়ী  মৌলভী জহির অাহম্মেদসহ ৬ মাদক ব্যবসায়ীকে রাজধানী ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশের এলিটফোর্স র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার দিনগত রাতে রাজধানীর এ্যালিফ্যান্ট রোড এলাকা থেকে র‌্যাব-২ ব্যাটালিয়নের একটি দল তাদের গ্রেফতার করে।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক মুফতি মাহমুদ খান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ২ লাখ ৭ হাজার ১০০ পিস ইয়াবা ও নগদ ১৬ লাখ ৬৪ হজার একশ টাকা জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) দুপুরে কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করা হয়।

এসময় র‌্যাব জানায়, এই চক্রের প্রধান জহির আহমেদ ওরফে মৌলভী জহির। বাকিরাও তার পরিবারের সদস্য ও স্বজন।

তারা টেকনাফ থেকে ফ্যান, ওয়াশিং মেশিনসহ বিভিন্ন ইলেকট্রনিকস সরঞ্জামের ভেতরে করে ইয়াবার চালান ঢাকায় নিয়ে আসতো। কখনো কখনো ইয়াবা পরিবহনের জন্য কুরিয়ার সার্ভিসও ব্যবহার করতো তারা। এছাড়া টেকনাফে মিয়ানমারের নাগরিক বর্মা আলমের কাছ থেকে ইয়াবা চালান সংগ্রহ করতো।

র‌্যাব জানায়, জহির আহমেদের স্ত্রী কন্যাও ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। জহির আহমেদের বড় ছেলে বাবু ইয়াবাসহ গ্রেফতারের পর বর্তমানে কারাগারে রয়েছে।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH