নিজস্ব প্রতিবেদক।

কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহার ছড়া চকিদার পাড়ার আছত আলীর ছেলে গিয়াস উদ্দীন(১৫)কে স্হানীয় যুবদল নেতা মুসা আলীর ছেলে কবির আহমদ(৩০) মৃত রহমত আলীর ছেলে জসীম,মুসা আলীর ছেলে বশির আহমদ মারধর করেছে বলে গুরুতর অভিযোগ পাওয়া গেছে।সুত্রে জানা যায়,বিগত ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১০ টার দিকে গিয়াস উদ্দীন মাছ ব্যবসা করতে চকিদার পাড়া সাগরে যায়।সেখানে কবিররা গিয়াসকে দেখে আওয়ামীলীগের নাম ধরে গালি দেয়।পরে গিয়াসের বাবাকেও নাম ধরে গালি দেয়, এতে গিয়াস প্রতিবাদ করলে কবির ও তার সহযোগীরা তাকে মারধর করে এবং তোরা আওয়ামীলীগ করিছ তাই তোরা নাস্তিক বলে অকথ্য ভাষায় গিয়াসকে গালি ও মারধর করে কবির ও তার সহযোগীরা।

উল্লেখ্য,গিয়াস উদ্দীনের বাবা আছত আলী একজন সৎ ও জীতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শিক স্হানীয় আওয়ামীলীগ কর্মী।

গিয়াসের বাবা আছত আলী বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বুকে নিয়ে প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ভালবেসে আওয়ামীলীগ করি।যুবদল নেতা আমার ছেলেকে মারধর করছে এটা সহ্য করতে পেরেছি কিন্তু আওয়ামীলীগ করছ তোরা নাস্তিক বলে গালি দিল এটা সহ্য করতে পারছিনা।তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ রফিক উল্লাহ ও যুবলীগ নেতা মোঃ আলম এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন এবং যুবদল নেতা কবির ও তার সহযোগীদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী করেন।

বাহার ছড়ার ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি দিদার চৌধুরী বলেন,যুবদল নেতা কবির ও তার সহযোগীরা আওয়ামীলীগের নিবেদিত কর্মী আছত আলী তার ছেলে গিয়াস উদ্দীন উদ্দীনকে মারধর করেছে এবং তোর বাবা আওয়ামীলীগ তোরা নাস্তিক বলে আরও অকথ্য ভাষায় গালি দিয়েছে যুবদল নেতা কবির ও তার সাঙ্গরা।যুবদল নেতা কবির ও তার সহযোগীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া জরুরী বলে জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে বাহারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সি. যুগ্ন আহবায়ক সাইফুল্লাহ কোং ক্ষোভ প্রকাশ করে বলেন,এ ধরণের ঘটনা কখনো মেনে নেওয়ার মত নয়।যুবদল নেতা কবির ও তার সহযোগীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।