1. engg.robel@gmail.com : আলোকিত টেকনাফ : Shah Mohamamd Robel
  2. shahmdrobel@gmail.com : Teknaf.Alokito :
টেকনাফে আবারো ৪০ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার - আলোকিত টেকনাফ
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০৫:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আব্দুল্লাহ’র নেতৃত্বে বিএনপির পদযাত্রা আওয়ামীলীগ বিএনপির কর্মসূচিতে ধাওয়া পাল্টা ধাওয়া লবনের পানিতে পিচ্ছিল শাহপরীরদ্বীপ নতুন সড়ক,ব্রেক কষলেই মুখ থুবড়ে পড়ার আশঙ্কা  সেন্টমার্টিনে আর কোন অবৈধ স্থাপনা নয়; পর্যটনমন্ত্রী অপহ্নত দুইজন ভিকটিম উদ্ধার করলো পুলিশ টেকনাফে ৪৪৭ ক‍্যান বিদেশি বিয়ার জব্দ টেকনাফ উপজেলা বিএমএসএফের কমিটি অনুমোদন  সভাপতি কালাম, সম্পাদক আরাফাত সানি ও সাংগঠনিক মিজান  ৮০ হাজার ইয়াবাসহ দুইজন গ্রেফতার  ঘুর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে টেকনাফে ব‍্যাপক ক্ষয়-ক্ষতি কক্সবাজারে সতর্ক প্রশাসন : সেন্টমার্টিন থেকে ফিরেছে পর্যটক

টেকনাফে আবারো ৪০ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮
  • ১৬১ Time View

প্রেস ্বিজ্ঞপ্তিঃ

টেকনাফে বিজিবি জওয়ানদের একের পর এক সাহসী অভিযানে কখনো মুরগীর বিষ্টার নীচে অাবার কখনো ইটের স্তুুপের পাশে অাবার কখনো নাফ নদীর কর্দমাক্ত পিচ্ছিল পথে। তা্রই ধারাবাহিকতায় এইবার ৪০ লাখ টাকার ইয়াবা ফেলে কর্দমাক্ত মাঠের মধ্যদিয়ে জংগলাকীর্ণ এলাকায় পালিয়ে গেল পাচারকারী অজ্ঞান পাচারকারী।

ঘটনাটি ঘটেছে টেকনাফের হোয়াইক্যং এলাকায়।

বিজিবি ২ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল আছাদুদ জামান চৌধুরী জানান, রোববার সন্ধা ৬টার দিকে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ হোয়াইক্যং বিওপির সুবেঃ মোঃ আব্দুল জলিল এর নেতৃত্বে একটি টহলদল হোয়াইক্যং উত্তরপাড়া এলাকায় নিয়মিত টহলে গমন করে। টহলকালীন বিপরীত দিক হতে আসা একজন লোক টহলদলকে লক্ষ্য করা মাত্রই দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টহলদল তার পিছু ধাওয়া করে। এক পর্যায়ে সে তার হাতে থাকা ব্যাগটি ফেলে রাস্তা থেকে নেমে কর্দমাক্ত মাঠের মধ্যদিয়ে পার্শ্ববর্তী জংগলাকীর্ণ এলাকায় পালিয়ে যায়।

পরবর্তীতে টহলদল ইয়াবা পাচারকারী কর্তৃক ফেলে যাওয়া ব্যাগটি খুলে গণনা করে ৩৯,৯০,০০০/- (ঊনচল্লিশ লক্ষ নব্বই হাজার) টাকা মূল্যমানের ১৩,৩০০ (তের হাজার তিনশত) পিছ ইয়াবা ট্যাবলেট জব্দ করতে সক্ষম হয়।

জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

এদিকে জীবন বাজি রেখে বিজিবি জওয়ানরা টেকনাফ সীমান্তের বিভিন্ন প্রান্থে একের পর এক পরিত্যক্ত ইয়াবার চালান উদ্ধার করায় সাধুবাদ জানিয়েছেন সচেতন মহল।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Theme Customization By NewsSun