1. engg.robel@gmail.com : আলোকিত টেকনাফ : Shah Mohamamd Robel
  2. shahmdrobel@gmail.com : Teknaf.Alokito :
টেকনাফে নগদ কর্মচারী রহমান হত্যা, ৮ জনের বিরুদ্ধে মামলা - আলোকিত টেকনাফ
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৬ অপরাহ্ন

টেকনাফে নগদ কর্মচারী রহমান হত্যা, ৮ জনের বিরুদ্ধে মামলা

Reporter Name
  • Update Time : বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
  • ৩৭ Time View

টেকনাফ প্রতিনিধি।

কক্সবাজারের টেকনাফের নয়াপাড়ায় আবদুর রহমান (৩২) নামে ‘নগদকর্মী’ হত্যা কান্ডের ঘটনায় ৮ জনের নাম উল্লেখ করে আরও ৫ জনকে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুরে নিহতের ভাই আবদুস শুক্কুর (২৮) বাদি হয়ে এ মামলাটি দায়ের করার কথা জানিয়েছেন টেকনাফ থানার ওসি মো. হাফিজুর রহমান। মামলায় এটি একটি পরিকল্পিত হত্যা কান্ড বলে দাবী করেছে নিহতের পরিবার।

মামলায় অভিযুক্তরা হলো- সাবরাং ইউনিয়নের নয়াপাড়া এলাকার মৃত নুর আহমদের ছেলে হাবিবুল্লাহ (৩৭), মৃত মো. আবদুল্লাহ’র ছেলে আলমগীর ফয়সাল লিটন (৩৪), ফিরোজ আহমদের ছেলে বোরহান উদ্দিন জিয়া (২৫), ইব্রাহিম খলিলের ছেলে মো. ইছহাক (২৪), মকতুল আহমদের ছেলে করিম উল্লাহ (৩২), বশির আহামদ ড্রাইভারের ছেলে নাছির উদ্দিন (২৮), মৃত আলী আকবরের ছেলে মো. শওকত (৩৩) ও আবদুল গফুরের ছেলে সালামতুল্লাহ (২৬)।

ওসি জানান, নিহতের ভাই আব্দু শুক্কুর বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এটি পরিকল্পিত হত্যা অভিযোগে মামলাটি লিপিবদ্ধ করা হয়েছে। একই সঙ্গে এজাহারে উল্লেখিত আসামীদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গতকাল সোমবার সাবরাং ইউনিয়নের নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন বাজারের পাশে মাঠ আবদুর রহমানের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Theme Customization By NewsSun