বাড়িআলোকিত টেকনাফটেকনাফে পুলিশের অভিযানে ৪০ মাদক ব্যবসায়ী আটক

টেকনাফে পুলিশের অভিযানে ৪০ মাদক ব্যবসায়ী আটক

টেকনাফ প্রতিনিধি:-
কক্সবাজারের টেকনাফে মাদক বিরোধী অভিযানে ৫০ হাজার পিস ইয়াবাসহ ৪০ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এর মধ্যে অনেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে দাবি করেন পুলিশ।
পুলিশ সুত্রে , টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়ার নেতৃত্বে পুলিশের বিশেষ টিম সারা দেশের ন্যায় টেকনাফের বিভিন্ন এলাকায় মাদক বিরুধী অভিযানে গত এক সপ্তাহে ৪০ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এর মধ্যে এক অভিযানে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ১০ মামলায় ১৫ জনকে আটক দেখিয়ে কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে। বাকি গ্রেপ্তারকৃত ২৫ জনকে ভ্রাম্যামান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাঁজা প্রদান করা হয়েছে।
 টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, শীর্ষ মাদক ব্যবসায়ী টেকনাফ জালিয়ার পাড়ার মো. জোবাইর, মো. সালমা ও মো. হাসান আলী বাড়িতে অভিযান পরিচালনা করা হয়েছে। তারা এলাকার চিহ্নত ইয়াবা ব্যবসায়ী। মাদকবিরোধী বিশেষ অভিযান শুরু হওয়াতে ইয়াবার গডফাদাররা বাড়ি ছেড়ে পালিয়েছে।
তিনি আরো বলেন, যারা রাজপ্রসাদের মতো ইয়াবার টাকায় বাড়ি বানিয়েছেন তাদের বাড়ি, গাড়ি ও ব্যাংক ব্যালান্সের তথ্যও সংগ্রহ করা হচ্ছে। মাদক ব্যবসায়ীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া গতকাল ১ হাজার ইয়াবাসহ টেকনাফের কুলাল পাড়া এলাকার মো. জাহাঙ্গীরকে আটক করা হয়। বৃহস্পতিবার সকালে কক্সবাজার কারাগারে প্রেরন করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments