বাড়িআলোকিত টেকনাফটেকনাফে বিজিবি’র অভিযানে দশ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফে বিজিবি’র অভিযানে দশ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফ প্রতিনিধিঃ-

টেকনাফে বিজিবি’র অভিযানে ৩০,০০,০০০/-(ত্রিশ লক্ষ) টাকা মূল্যমানের ১০,০০০ (দশ হাজার) পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

বিশ্বস্ত গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, খুরেরমুখ অস্থায়ী চেকপোষ্টের দায়িত্বপূর্ণ আলী ডেইল নামক স্থানে ইয়াবা ক্রয়-বিক্রয় হতে পারে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ২৪ মে ২০১৮ তারিখ আনুমানিক ০২০০ ঘটিকায় ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ খুরেরমুখ অস্থায়ী চেকপোষ্টের হাবিলদার মোঃ তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে একটি বিশেষ টহলদল দ্রুত বর্ণিত এলাকায় গমন করতঃ কোন লোকজন না দেখে উক্ত এলাকায় তল্লাশী চালায়।

আনুমানিক ০৩ঃ২০ ঘটিকায় জঙ্গলাকীর্ণ একটি স্থানে পলিথিনের ব্যাগে মোড়ানো অবস্থায় একটি প্যাকেট পাওয়া যায়। পরবর্তীতে টহলদল উক্ত প্যাকেটটি খুলে গণনা করে করে ৩০,০০,০০০/-(ত্রিশ লক্ষ) টাকা মূল্যমানের ১০,০০০ (দশ হাজার) পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments