সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৭:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার

টেকনাফে মার্চে ৬৪ কোটি টাকার মাদক ও চোরাইপণ্য আটক

Reporter Name
  • Update Time : বুধবার, ৪ এপ্রিল, ২০১৮
  • ২৭৮ Time View

কক্সবাজারের টেকনাফ সীমান্তে অভিযান চালিয়ে মার্চ মাসে ৬৪ কোটি ১৯ লাখ ৬৫ হাজার ৫৫০ টাকা মূল্যের ইয়াবা এবং অন্যান্য চোরাই পণ্য আটক করেছে বিজিবি। এসব ঘটনায় এক মাসে ১০৮টি মামলায় ৩০ জন চোরাকারবারী আটক করা হয়েছে।

টেকনাফ-২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী প্রেস ব্রিফিংয়ে জানান, ‘টেকনাফ-২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ বিওপি ও ক্যাম্পসমূহ গত ১ মার্চ হতে ৩১ মার্চ পর্যন্ত বিভিন্ন সময়ে টহল পরিচালনার মাধ্যমে মোট ৬৪ কোটি ১৯ লাখ ৬৫ হাজার ৫৫০ টাকা মূল্যমানের ইয়াবা, অন্যান্য মাদকদ্রব্য ও অন্যান্য চোরাইপণ্য আটক করে। এর মধ্যে সবচেয়ে বেশি ইয়াবা। ৬৩ কোটি ২০ লাখ ৪ হাজার ৬০০ পিস ইয়াবার মধ্যে ১ লাখ ১৯ হাজার ৭১ পিস মালিকসহ এবং ১৯ লাখ ৮৭ হাজার ৬১১ পিস মালিকবিহীন আটক করা হয়। ইয়াবা সংক্রান্ত মোট ৫৪টি মামলায় ২৯ জন চোরাকারবারীকে আটক করা হয়েছে।

মাদকের অন্যান্য অভিযানের মধ্যে রয়েছে ২টি মামলায় ৪৫ হাজার টাকা মূল্যের ১৫০ লিটার চোলাই মদ, ১০টি মামলায় ৮ লাখ ৫ হাজার ২৫০ টাকা মূল্যের ৩ হাজার ২২১ ক্যান বিয়ার, ৬টি মামলায় ৬ লাখ ৯৬ হাজার টাকা মূল্যের ৪৬৪ বোতল বিদেশি মদ, ২টি মামলায় ৩৮ হাজার টাকা মূল্যের ১১ কেজি গাঁজা, ১টি মামলায় ২২ হাজার টাকা মূল্যের ৫৫ বোতল ফেন্সিডিল। এসব মাদকের মোট ২১টি মামলায় ১ জন আসামিকে আটক করা হয়েছে।
এছাড়া ৮৩ লাখ ৫৪ হাজার টাকা মূল্যের বিভিন্ন প্রকার চোরাইপণ্য আটকের ৩৩টি মামলায় কোন আসামি আটক করা হয়নি’।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH