সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার

টেকনাফে স্থানীয় জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ 

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১২ জুন, ২০১৮
  • ৩৭৪ Time View

টেকনাফ প্রতিনিধি :

বল প্রয়োগে বাস্তচ্যুত মিয়ানমার নাগরিকদের অনুপ্রবেশের ফলে ক্ষতিগ্রস্ত টেকনাফের স্থানীয় জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ১২ জুন মঙ্গলবার দুপুরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) প্রণয় চাকমার পরিচালনায় ঈদ উপহার হিসাবে পন্য সামগ্রী ও নগদ টাকা আনুষ্টানিক বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বিশেষ অতিথি ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সচিব মোঃ শাহ কামাল, বিভাগীয় কমিশনার মোঃ আব্দুল মান্নান, এনডিসির শরণার্থী  ত্রাণ ও প্রত্যাবাশন কমিশনার মোঃ আবুল কালাম, জেলা পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন ।
এতে উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোঃ আলী, টেকনাফ উপজেলা নিবার্হী কমর্কতা মো: রবিউল হাসান, টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া, জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব শফিক মিয়া, জেলা আওয়ামীলীগ ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ ইউনুছ বাঙ্গালী, হৃীলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এইচ,কে আনোয়ার, প্যানেল চেয়ারম্যান আবুল হোসন ।
প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে, ২ কেজি চাল, ৫০০ গ্রাম দুধ, ১ লিটার তৈল, ১ কেজি চিনি, ৪ প্যাকেট লাচ্ছা সেমাই,রুহ-আফজা ১টি, শাড়ি লুঙ্গী, নগদ ২ হাজার টাকা সহ বিতরণ করা হয়। এতে ৬ হাজার পরিবারকে ১ কোটি ২০ লাখ নগদ টাকা প্রদান করা হয়। তারমধ্যে হৃীলা ২০০০, বাহারছড়া ১০০০, হোয়াইক্যং ১৮০০, টেকনাফ সদর, সেন্টমার্টিন,সাবরাং ইউনিয়নে ১০০০ জন, পৌরসভায় ২০০ জনকে নগদ অর্থ প্রদান করা হয়।
ঈদ উপহার বিতরন অনুষ্টানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, উখিয়া-টেকনাফে বলপ্রয়োগে বাস্তচ্যুত মিয়ানমার নাগরিকদের আশ্রয় দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ববাসীর কাছে সম্মান পেয়েছেন। তাছাড়া রোহিঙ্গাদের কারনে এই এলাকার মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই আপনাদের কথা স্মরন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ উপহার নিয়ে আমাকে পাঠিয়েছেন। আপনারা আওয়ামীলীগ তথা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH