সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৫ পূর্বাহ্ন

টেকনাফ ডিগ্রী কলেজে উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধ বিষয়ক সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৪ জুলাই, ২০১৮
  • ৩৭৯ Time View

।। বিশেষ প্রতিনিধি, টেকনাফ ।।
টেকনাফ ডিগ্রী কলেজে উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধ বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। সোসাইট ফর হেলথ এক্সটেনশন (শেড) এর বাস্তবায়নে, উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধ প্রকল্পের আওতায় “স্টুডেন্ট এনগেজমেন্ট” ও “টিচার্স ওরিয়েন্টেশন” নামে সভা দুটি অনুষ্ঠিত হয়।

সোমবার (২৩ জুলাই) বেলা সাড়ে ১১টায় টেকনাফ ডিগ্রী কলেজ হলরুমে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল হাসান।
ভারপ্রাপ্ত অধ্যক্ষ শেখ জয়নাল আবেদীনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) এস এম আতিকুল্লাহ, উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুল আবসার।
প্রকল্পের ফিল্ড অফিসার বদিউল আলমের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, টেকনাফ ডিগ্রী কলেজের শিক্ষক রুহুল আমিন হাওলাদার, পারিয়েল সামিহা, উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, কলেজ ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম, দ্বাদশ শ্রেনীর ছাত্র মো. আব্দুল্লাহ, প্রিয়াংকা পাল প্রমুখ।

প্রধান অতিথি বলেন, শিল্প সংস্কৃতির চর্চা, আবৃত্তি ছাত্র-ছাত্রীদের উগ্রবাদ ও মাদক থেকে দুরে রাখবে। তাই ছাত্র-ছাত্রীদের শিল্প সংস্কৃতির চর্চার প্রতি তিনি মনোযোগী হতে পরামর্শ দেন।
পরে উগ্রবাদ ও মাদক বিরুধী গণস্বাক্ষর কর্মসুচী পালন করা হয়।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH