মিজানুর রহমান টেকনাফ ::

টেকনাফ শালবাগান রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ রোহিঙ্গা ডাকাত আটক করেছে জাদিমুড়া এপিবিএন পুলিশ।

শুক্রবার ৮ অক্টোবর সাড়ে ৬ টায় টেকনাফ উপজেলার হ্নীলা ৯নং ওয়ার্ড জাদিমুড়া এপিবিএন ক্যাম্প অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ডাকাতি প্রস্তুতিকালে মোহাম্মদ খলিলের ছেলে রোহিঙ্গা ডাকাত সৈয়দ নূর (২৮) মাতা- রহিমা খাতুন এফসিএন নং- ২৬২৭২৮, ব্লক- সি/৬,মৃত বদি আলমের ছেলে নূর বসর প্রকাশ জাহাঙ্গীর (২২),মাতা-ফিরােজা বেগম, এফসিএন নং- ৪০২০১৯,ব্লক-সি/৬,উভয় ক্যাম্প-২৬, (শালবাগান), মৃত নুর আহমদের ছেলে আবু বকর সিদ্দিক (৩২)মাতা- মৃত আলমাস খাতুন, এফসিএন নং- ৫০৩৭৩৮, ক্লক- সি/১, ঘর নং-১৬, ক্যাম্প-২১, (চাকমারকুল), মোহাম্মদ জকরিয়ার ছেলে মােঃ সাকের (২৭), ব্লক-জি/১, এফসিএন নং-২৫৯২৮৩,দিল মোহাম্মদের ছেলে আবু তালেব (৩০)ব্লক- জি/১, এফসিএন নং-১৮৮৮০৪, উভয়কে নায়পাড়া ক্যাম্পে দেশীয় অস্ত্র-সস্ত্রসহ গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে আরও ১২ জন ডাকাতের নাম ঠিকানা জানায় এবং তারা ডাকাতি করার জন্য প্রস্তুতি নিচ্ছিল মর্মে স্বীকার করে দৃত ডাকাত দল।তাদের কাছ থেকে ছয়টি রামদা কিরিচ উদ্ধার করা হয়।
এপিবিএন সুত্রে জানায়-আটককৃত আসামীদের টেকনাফ থানায় হস্তান্তর পূর্বক এ সংক্রান্তে আটক ০৫ জনসহ এজাহারনামীয় মোট ১৭ জনের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় অস্ত্র আইনের মামলা রুজু করা হয়েছে।