সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৮ পূর্বাহ্ন

তাসফিয়া হত্যা: কথিত বড় ভাই রিমান্ডে

Reporter Name
  • Update Time : সোমবার, ৯ জুলাই, ২০১৮
  • ৩২৭ Time View

মিজানুর রহমান মিজান, স্পেশাল করস্পন্ডেন্টঃ-

চট্টগ্রামে স্কুলছাত্রী তাসফিয়া আমিন হত্যা মামলায় গ্রেফতার হওয়া অন্যতম আসামি মো. ফিরোজের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

৮ জুলাই, রবিবার দুপুরে চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক মহিউদ্দিন মুরাদ শুনানি শেষে ফিরোজের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তদন্তকারী কর্মকর্তা ৭ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেছিলেন। কিন্তু বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৩ জুলাই চট্টগ্রামের ভারপ্রাপ্ত জেলা সেশন জজ ও তৃতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আবদুল মজিদের আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে বিচারক ফিরোজকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

চলতি বছরের ২ মে স্থানীয় লোকজন চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত থেকে স্কুলছাত্রী তাসফিয়া আমিনের লাশ উদ্ধার করে। এ ঘটনায় ৩ মে তাসফিয়ার বাবা মোহাম্মদ আমিন পতেঙ্গা থানায় কথিত প্রেমিক আদনান মির্জার কথিত বড় ভাই ফিরোজসহ ছয়জনের নামে একটি হত্যা মামলা করেন।

তাসফিয়ার বাবা মোহাম্মদ আমিন আসামিদের বিরুদ্ধে তার মেয়েকে গণধর্ষণের পর হত্যার অভিযোগ এনেছেন।

ওই কিশোরী নগরীর সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণিতে পড়ত। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে নগরীর আরেকটি স্কুলের দশম শ্রেণির ছাত্র আদনানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক তৈরি হয় বলে দাবি করে তার পরিবার।

পরিবারের ভাষ্য, লাশ উদ্ধারের আগের দিন বিকেলে আদনানের সঙ্গে বেড়াতে গিয়ে নিখোঁজ হয় তাসফিয়া। আদনান ও তাসফিয়া নগরীর গোলাপাহাড় মোড়ে ‘চায়না গ্রিল’ নামে একটি রেস্তোরাঁয় খাবার খায়। পরে সেখান থেকে বেরিয়ে দুজন দুটি অটোরিকশায় উঠে চলে যায় বলে সেখানকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে জানিয়েছে পুলিশ।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH