শুক্র. জুলা ৩, ২০২০

আলোকিত টেকনাফ

বিশ্বজুড়ে টেকনাফের প্রতিচ্ছবি

দুই লাখ ইয়াবাসহ ধরা পড়ল মিয়ানমারের নাগরিক

১ min read

কক্সবাজারের টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকা থেকে দুই লাখ পিস ইয়াবাসহ আবুল কালাম (২০) নামে এক মিয়ানমারের নাগরিককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

আটককৃত আবুল কালাম মিয়ানমারের মংডু মাংগালাপাড়া এলাকার মৃত মো. ইউসুফের ছেলে।

রবিবার (১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মিয়ানমার থেকে আসার সময় টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

বিপুল পরিমাণ ইয়াবাসহ মিয়ানমারের নাগরিককে আটকের সত্যতা স্বীকার করে র‌্যাব-১৫, সিপিসি-১-এর টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব জানান, রবিবার টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা সীমান্ত দিয়ে ইয়াবার চালান আসার খবরে সেখানে অভিযান চালায় র‌্যাবের একটি বিশেষ দল। এ সময় সীমান্ত অতিক্রম করে জাদিমুরা ডাটা সেন্টার পার হয়ে রোহিঙ্গা ক্যাম্পে প্রবেশের পূবেই দুই লাখ পিস ইয়াবাসহ ওই যুবককে আটক করা হয়। একই সময়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালিয়ে যায় আরও কয়েকজন পাচারকারী।

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ১০ কোটি টাকা উল্লেখ করে তিনি বলেন, ইয়াবাসহ আটককৃত মিয়ানমারের নাগরিককে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।

আপনার মন্তব্য দিন
error: বাণিজ্যিক উদ্দেশ্যে এই সাইটের কোন উপাদান ব্যবহার করা সম্পূর্ণভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ।