সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন

নাফনদীতে বিজিবির ১৪তম যৌথটহল সম্পন্ন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮
  • ৩০৯ Time View

নিজস্ব প্রতিনিধিঃ-

টেকনাফে নাফনদীতে বিজিবি এবং বিজিপির মধ্যে ১৪তম যৌথটহল শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। জানা যায়, ৮ আগষ্ট সকাল ১০ টা হতে ১১টা পর্যন্ত টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের শাহপরীরদ্বীপ বিওপির নায়েব সুবেদার মোঃ এনায়েত আলীর নেতৃত্বে ১২ সদস্যের টহলদল এবং প্রতিপক্ষ মিয়ানমারের ৪নং বর্ডার গার্ড পুলিশ ব্রাঞ্চের মাগ ইউই ক্যাম্পের পুলিশ ক্যাপ্টেন কিউ হ্যাট উর নেতৃত্বে ১২ সদস্যের টহলদল ২টি করে স্পীডবোট যোগে বিআরএম-২ হতে বিআরএম-৫ পর্যন্ত নাফ নদীতে একটি যৌথ সমন্বয় টহল পরিচালনা করেন।

উক্ত যৌথটহল কালীন মাদক, নারী ও শিশু, মানব পাচার প্রতিরোধের নিমিত্তে উভয় দেশের সর্বাতœক সহযোগিতা প্রদানসহ সীমান্তে সংগঠিত যে কোন বিষয়ে বিওপি-ক্যাম্প, ব্যাটালিয়ন পর্যায়ে পতাকা বৈঠকের মাধ্যমে সমাধানের সমাধানের বিষয়ে একমত পোষণ করেন। শেষে উভয়পক্ষের টহল কমান্ডার ও সদস্যগণ কুশলাদি বিনিময় শেষে উক্ত যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে সম্পন্ন করেন।

উল্লেখ্য যে, গত ৫, ১৪, ২০, ২৭ মার্চ ও ২০, ২২, ২৭, ৩০ জুন এবং ৮, ১২, ১৯, ২৬, ৩১ জুলাই অত্র ব্যাটালিয়নের অধীনস্থ শাহপরীরদ্বীপ বিওপি, টেকনাফ বিওপি, দমদমিয়া বিওপি, হ্নীলা বিওপি এবং হোয়াইক্যং বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিজিপির সাথে ১৩টি যৌথ টহল সুষ্ঠু,সুন্দর ও সৌহার্দ্যপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH