পিকলু দত্ত, টেকনাফ।

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী বলেছেন, আসন্ন ২১ জুন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাঁচজন চেয়ারম্যান প্রার্থী। তারমধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী ও আছে । নৌকা মার্কা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই নেত্রী যাকে মনোনয়ন দিয়েছে, আপনারা সবাই তার নির্বাচন করবেন। উন্নয়নের প্রতীক নৌকাকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

মঙ্গলবার (৮ জুন ) দুপুর ২ টায় টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে টেকনাফ উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিশেষ জরুরী সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী বলেন, নৌকার কোন বিকল্প নাই এবং নৌকার বিজয় হলে উন্নয়নও হবে। দলের পক্ষ থেকে নির্বাচন পরিচালনা কমিটি করা হবে। কেউ নৌকার সাথে বেঈমানি করবেন না এবং নৌকার বিকল্প নাই। তাই সবাইকে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলা গড়ার । সেই স্বপ্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন । নৌকা স্বাধীনতা এনে দিয়েছে, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা সারা বিশ্বে বাংলাদেশকে পরিচিত করেছে। যে কারণে নৌকা মার্কায় ভোট দিতে হবে। স্বাধীনতার পক্ষের শক্তি আওয়ামী লীগ। বিপক্ষের শক্তি বিএনপির জন্ম হয়েছিল অগণতান্ত্রিক ভাবে। বিএনপি দেশে কোন উন্নয়ন করতে পারেন নাই। কিন্তু মৌলিক চাহিদা সহ সব কিছু আওয়ামী লীগ পূরন করেছে। এছাড়া বহুবিধ উন্নয়ন হয়েছে আওয়ামী লীগ সরকারের আমলে। বিদ্যৎ একটি বড় সমস্যা ছিল। যা আওয়ামী লীগ পূরণ করেছে। তাই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

টেকনাফ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাষ্টার জাহেদ হোসেনের সভাপতিত্বে এবং উপজেলা যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুব মোর্শেদের সঞ্চালনায় সভায় প্রধান বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল হক মুকুল, কক্সবাজার জেলা আওয়ামীলীগ সদস্য সাবেক উখিয়া- টেকনাফের সাংসদ আবদুর রহমান বদি. কক্সবাজার জেলা আওয়ামীলীগের এাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক এইচ,এম ইউনুস বাঙ্গালী, কক্সবাজার জেলা আওয়ামীলীগ সদস্য বদরুল হাসান মিল্কী। সভায় বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নুরুল বশর, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হারুনর রশিদ সিকদার,সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল কালাম টেকনাফ পৌর আওয়ামীলীগ সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, টেকনাফ উপজেলা আওয়ামীলীগ নেতা আহামদ হোছাইন মেম্বার, মীর কাসেম মেম্বার, ও টেকনাফ উপজেলা ছা্ত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম মুন্না ।

এ সময় দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা সবার কাছে ভোট প্রার্থনা করেন এবং বিজয়ী হলে ইউনিয়নের সকল অসমাপ্ত কাজ সমাপ্তের প্রতিশ্রুতি দেন।