বুধ. জুন ৩, ২০২০

আলোকিত টেকনাফ

বিশ্বজুড়ে টেকনাফের প্রতিচ্ছবি

নৌকার পক্ষে ভোট করায় ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

১ min read

আলোকিত নিউজঃ-

উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট করায় ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিলুপ্ত কমিটির সভাপতি মো: রফিক। উপজেলা ছাত্রলীগের এক জরুরী সভায় শনিবার টেকনাফ উপজেলার আওতাধীন হ্নীলা ইউনিয়ন শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করেছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ এবং সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কমিটি বিলুপ্তির খবর ছড়িয়ে পড়লে হ্নীলা ইউনিয়নের ছাত্রলীগের বিক্ষুদ্ধ নেতাকর্মীরা টেকনাফ-কক্সবাজার প্রধান সড়কে টায়ার জ্বালিয়ে প্রধান সড়ক অবরোধ করেছে। পরে পুলিশ-র‌্যাব এসে পরিস্থিতি স্বাভাবিক করেন।

বিলুপ্ত কমিটির সভাপতি রফিক বলেন, বর্তমান সরকারের অধীনে উপজেলা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার পক্ষে নির্বাচন করায় আমাদের কমিটি বিলুপ্ত করা হয়েছে। অথচ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক নৌকার বিরুদ্ধে ভোট করেছেন।

আমরা হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে নৌকা বিরোধী তাদের নির্দেশ না মানায় শনিবার আমাদের কমিটি বিলুপ্ত করা হয়েছে। বিষয়টি আমি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সম্পাদককে অবহিত করেছি।

এদিকে ৫অক্টোবর সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ এবং সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, উপজেলা ছাত্রলীগের জরুরী সভার সিদ্ধান্তে হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। সেখানে বলা হয়েছে রফিক একজন ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে ইয়াবার সম্পৃক্ততার অভিযোগ প্রমাণীত হয়েছে। তাই জরুরী সিদ্ধান্ত মোতাবেক হ্নীলা  ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।

বিলুপ্ত কমিটির সভাপতি রফিক বলেন, এটি একটি পরিকল্পিত ষড়যন্ত্র ও আমার বিরুদ্ধে মিথ্যাচার। আমি সভাপতির দায়িত্ব নিয়েছি দুই বছর হচ্ছে। এতদিন তাহলে কেন এ অভিযোগ আসেনি।

আপনার মন্তব্য দিন
error: বাণিজ্যিক উদ্দেশ্যে এই সাইটের কোন উপাদান ব্যবহার করা সম্পূর্ণভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ।