সংবাদ বিজ্ঞপ্তি

১৯৮৫ সালে প্রখ্যাত দানবীর মরহুম আলহাজ্ব নবী হোসাইন সাহেবের প্রতিষ্ঠিত সাবরাংয়ের মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান নয়াপাড়া আলহাজ্ব নবী হোসাইন উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র পরিষদ কর্তৃক বিদ্যালয়ের সংকট দূরীকরণ ও একাডেমিক উন্নয়নের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ অক্টোবর) বিকালে বিদ্যালয়ের শ্রেণীকক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংক এশিয়া নোয়াপাড়া বাজার এ/বি শাখার কর্ণধার ও প্রাক্তন শিক্ষার্থী ছৈয়দ আলম। উক্ত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ২০০৩ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী আবদুস শরিফ। এরপর বক্তব্য রাখেন, ২০১০ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী মাহবুব নেওয়াজ মুন্না ও মোহাম্মদ নজরুল ইসলাম, ২০০৯ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ছৈয়দ সালামী, ২০০৭ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ও নবনির্বাচিত ইউপি সদস্য আবুল ফয়েজ, ২০০৫ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ও বেসরকারি উন্নয়ন সংস্থার কর্মকর্তা কায়সার উদ্দিন, আইনজীবী সহকারী আবুল ফয়েজ, ২০০২ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ও বেসরকারি উন্নয়ন সংস্থার কর্মকর্তা শাহ মুহাম্মদ দীদার, ২০০১ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ও টেকনাফ সরকারি কলেজের প্রভাষক আবু তাহের, প্রাক্তন শিক্ষার্থী আলী আহমদ ও আব্দুল মতলব, ২০০১ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ও সরকারি প্রাথমিক শিক্ষক মোহাম্মদ শাকের।

সভায় বক্তারা স্কুলের বিদ্যমান নানা সংকট ও তার উত্তরণের লক্ষ্যে সবাইকে কাজ করার কথা ব্যক্ত করেন। অনুষ্ঠান শেষে প্রাক্তন শিক্ষার্থীরা বিদ্যালয়ের প্রধান শিক্ষক উদয় শেখর দত্ত স্যারকে প্রতিষ্ঠানের কাজে সার্বিক সহযোগিতার আশ্বাস দেয়া হয়।