শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর উখিয়া রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে তালিকাভূক্ত সন্ত্রাসী নিহত মিয়ানমার থেকে পাচারকালে ১কেজি আইসসহ পাচারকারী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে ‍‍‌‌‌‌‌‍’বাড়ি চলো’ ক্যাম্পেইন চলছে

পৌরসভার নবনির্বাচিতদের শপথ ১৬ আগষ্ট

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১৮
  • ২১৫ Time View

কক্সবাজার প্রতিনিধিঃ-

কক্সবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে আগামি ১৬ আগষ্ট বৃহস্পতিবার। এবার শপথ গ্রহণ কক্সবাজারে অনুষ্ঠিত হবে। শপথ গ্রহণ করাবেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আবদুল মান্নান। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বেলা ১১ টায় এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে। ২৫ জুলাই নির্বাচন পর ২২ দিন পর অনুষ্ঠিত হবে শপথ গ্রহণ।
শপথ গ্রহনের এই বিষয়টি জানিয়ে নব নির্বাচিত মেয়র মুজিবুর রহমান চেয়ারম্যান জানান, এবারের নির্বাচনে সবাই আন্তরিকভাবে ভোট প্রদান করেছেন এবং নিজেরা অক্লান্ত পরিশ্রম আর অর্থ দিয়ে সফল নির্বাচন উপহার দিয়েছেন। তাদের পবিত্র ভোটের প্রতিদান হিসেবে আমি নিজেকে তাদের সেবায় নিবেদিত  করেছি। আগামি ৩ মাসের মধ্যে পৌরশহরকে যানজট ও দূষণ মুক্ত করা হবে। তিনি গতকাল ৬ আগষ্ট রাত ৯ টায় কক্সবাজার প্রেসক্লাবে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাথে মতবিনিময়কালে একথা বলেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রনে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী পবিত্র হজ¦ পালনে সৌদি গমনের সুযোগ পাওয়ায় স্বাগত জানান তিনি। মতবিনিময়ে বক্তব্য রাখেন সাংবাদিক তোফায়েল আহমদ, আয়াছুর রহমান, মুুুুজিবুল ইসলাম, আব্দুল কুদ্দুস রানা, জাহেদ সরওয়ার সোহেল।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH