রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

পৌর মেয়রের সাথে টেকনাফ পৌর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ

Reporter Name
  • Update Time : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৭ Time View

প্রেস বিজ্ঞপ্তি

টেকনাফ পৌরসভার মেয়র হাজী মোঃ ইসলামের সাথে সাক্ষাৎ করেছেন টেকনাফ পৌর প্রেসক্লাবর নেতৃবৃন্দরা।

আজ ১৬ অক্টোবর (শনিবার) সন্ধ্যায় টেকনাফ পৌরসভার মেয়র হাজী মোঃ ইসলামের বাসভবনে পৌর প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন ভুলু, সাধারণ সম্পাদক মোঃ শাহীন নেতৃত্বে পৌর মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সাংবাদিকদের সাথে আলাপকালে মেয়র হাজী মোঃ ইসলাম বলেন, দেশপ্রেম একটি মহৎ গুণ। দেশের প্রতি ভালোবাসা মানুষের স্বাভাবিক প্রবৃত্তি। যে মানুষের মধ্যে দেশপ্রেম নেই, সে মানুষ হলেও কিন্তু প্রকৃত মানুষ নয়। প্রকৃত মানুষ তো সেই, যার স্বদেশের প্রতি ভালোবাসা, আবেগ ও অনুভূতি রয়েছে। সর্বদাই দেশের কল্যাণা ভূমিকা রাখার চিন্তা-চেতনা রয়েছে। মা যেমন প্রত্যেক সন্তানের কাছে প্রিয়, ঠিক তেমনই জনগণ বা মানুষের কাছে তার জন্মভূমি অধিক প্রিয়।
আমরা স্বাধীনতায় বিশ্বাসী উল্লেখ করে তিনি আরো বলেন, সীমান্ত উপজেলা টেকনাফকে মাদকমুক্ত করতে সবার সহযোগিতা কামনা করেন এবং পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন নবগঠিত টেকনাফ পৌর প্রেসক্লাবের উপদেষ্টা নুরুল হক, সভাপতি গিয়াস উদ্দিন ভুলু, সিনিয়র সহসভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ শাহীন, দপ্তর সম্পাদক আবুল আলী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. ইমন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ নোমান, সদস্য জাকারিয়া আলফাজ, সামী জাবেদ, শাহ আলম, কায়সারুল হক জুয়েল, আবছার, ফরহাদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH