Fri. May 29th, 2020

আলোকিত টেকনাফ

বিশ্বজুড়ে টেকনাফের প্রতিচ্ছবি

ফিরে এসে পিএসজিকে জেতালেন নেইমার

1 min read

ক্রীড়া ডেস্ক:-

ফ্রেঞ্চ ওয়ান লিগে প্রথম চার ম্যাচে মাঠে ছিলেন না নেইমার। দলবদলের দোলাচলে তিনি চেষ্টা করেছিলেন পিএসজি ছাড়তে। গত সপ্তাহে প্রীতি ম্যাচে ব্রাজিলের জার্সিতে গোল করেন। লিগে এসে প্রথম ম্যাচেই গোল পেলেন এ স্ট্রইকার। তার একমাত্র গোলে ম্যাচের শেষ মুহুর্তে মূল্যবান তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে বর্তমান চ্যাম্পিয়নরা।

ঘরের মাঠ প্যারিসে স্ট্রাসবুরের মুখোমুখি হয়েছিল টমাস টুখেলের দল পিএসজি। এ ম্যাচের মধ্য দিয়েই ফরাসি লিগে অভিষেক হয় গোলরক্ষক কেইলর নাভাসের। এডিনসন কাভানি ও কিলিয়ান এমবাপ্পের চোটের কারণে ইন্টার মিলান থেকে ধারে আসা মাউরো ইকার্দি মাঠে নামেন দ্বিতীয়ার্ধে।

তবে স্ট্রসবুরের বিপক্ষে গোল আদায় করতে হিমশিম খায় পিএসজি। নির্ধারিত সময়ের খেলা শেষে ইনজুরি টাইমের খেলাও গড়িয়েছে ২ মিনিট। ঠিক এ সময়ে নেইমারের জাদু। দুর্দান্ত বাই সাইকেল কিকে বল জালে জড়ালেন তিনি। এরপর আরেকটি গোল করেন ব্রাজিলীয় স্ট্রাইকার। তবে ভিএআর প্রযুক্তি দেখে রেফারি আফসাইডড বলে বাতিল করেন গোলটি। পাঁচ ম্যাচে চতুর্থ জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে পিএসজি।

অথচ ম্যাচের শুরুতে পিএসজি সমর্থকদের তোপের মুখে পড়েন নেইমার। বার্সেলোনায় ফিরে যাওয়ার জন্য নেইমারের উঠে পড়ে লাগাটা ভালোভাবে নেয়নি সমর্থকরা। তবে শেষ পর্যন্ত তিনি বিজয়ীর বেশে মাঠ ছাড়েন।

বুধবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে পিএসজি।  তবে এ ম্যাচে খেলতে পারবেননা নেইমার। গত আসরে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে রেফারির সিদ্ধান্ত নিয়ে মন্তব্য করে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হন পিএসজি স্ট্রইকার।

আপনার মন্তব্য দিন
error: বাণিজ্যিক উদ্দেশ্যে এই সাইটের কোন উপাদান ব্যবহার করা সম্পূর্ণভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ।