বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নববধূ সেজে ঢাকা থেকে ইয়াবা কিনতে এসে পুলিশের হাতে ধরা উখিয়া ক্যাম্পে অস্ত্র ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা গ্রেফতার কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার

বঙ্গবন্ধুর সহচর এড.নুর আহমদের নীতি-আদর্শকে ধারণ করা জরুরী

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮
  • ৪০৪ Time View

 

সংবাদ বিজ্ঞপ্তি:বাংলাদেশ আওয়ামী লীগ, কক্সবাজার জেলা শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, সাবেক এমএনএ, মহান মুক্তিযুদ্ধের সংগঠক, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, বরেণ্য আইনজীবি নুর আহমেদ’র ৭ম মৃত্যু বার্ষিকী দিনব্যাপী কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।
খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল শেষে গতকাল ১৫ মে মঙ্গলবার বিকাল ৫টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কক্সবাজার জেলা শাখার আয়োজনে এক স্মরণসভা অনুষ্টিত হয়। জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমেদ বাহাদুরের সভাপতিত্বে ও পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক ডালিম বড়ুয়া ও শাহেদ মো:এমরানের সঞ্চালনে অনুষ্ঠিত স্মরণ সভায় বক্তারা বলেন- আমৃত্যু মুজিবাদর্শ লালন ও ধারণ করেছেন এড. নুর আহমেদ। নীতি-নৈতিকতার সর্বোচ্চ অবস্থানে থেকে তিনি সমুদ্র জনপদে ভাষা ও স্বাধীনতার নেতৃত্বদানকারী গণ-মানুষের আস্থা-বিশ্বাসের ঠিকানা বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছেন। তার সুদক্ষ নেতৃত্ব এই জনপদে বঙ্গবন্ধুর সমাজ পরিবর্তনের স্বপ্ন বাস্তয়নে সহায়ক ভূমিকা রেখেছেন। আজকে রাজনৈতিক সংকটকালীন সময় থেকে উত্তোরণে মহান মুক্তিযুদ্ধের বীর পুরুষ এড. নুর আহমদের নীতি-আদর্শের লালন ও ধারণ করা ছাড়া বিকল্প কোন উপায় নেই।
স্মরণ সভায় প্রধান বক্তা ছিলেন,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল।

এতে বক্তব্য রাখেন-সাবেক জেলা যুবলীগের নেতৃবৃন্দ যথাক্রমে বাবুল ইসলাম বাহাদুর, জাফর আলম, হুমায়ূন কবির হিমু,সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেকার উদ্দিন পুতু,যুবলীগ নেতা কুতুব উদ্দিন, মির্জা ওবাইদ রোমেল, উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন,সদর যুবলীগনেতা কাজী দিদারুল আলম, আব্দুল আজিজ,জসিম উদ্দিন প্রমূখ।

এসময় সিনিয়র নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন- রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম, জেলা যুবলীগ নেতা অধ্যাপক আব্দুর রহিম, নুরুল ইসলাম, ইমরুল কায়েস,এড.ইমরুল কায়েস মানিক, আনোয়ারুল করিম, নবী হোছাইন, মমতাজুল ইসলাম, যুবনেতা দুলাল দাশ, শওকত আলী মানিক, সরওয়ার আলম, রূপন চৌধুরী, নাজিম কামরান, স্বপন দাশ, রহমত উল্লাহ রকি, মুমিনুল হক মুবিন, ফিরোজ উদ্দিন, মান্না পাল টিংকু,সাজ্জাদ পারভেজ নয়ন,মিজান উদ্দিন সিকদার,রেজাউল করিম,জুনাইদ জুয়েল,ফাহাদ আলী ফাহাদ, শফি উল্লাহ শফি, সোহেল বড়ুয়া, জসিম উদ্দিন আকাশ, খোরশেদ আলম,ফয়সাল,মোস্তাফিজুর রহমান, মোস্তাক আহমদ, বাদশা রাশেদ খাঁন, মুহাম্মদ ফারুক, আব্দুস সালাম ভেট্টো,হামিদ আলী,শমসের আলী জনি, সাদ্দাম হোসেন,নিরব দে,সাইফুল ইসলাম রানা, ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম, রউফ নেওয়াজ ভুট্টো, মোনাফ সিকদার, শাহ নিয়াজ, জমির উদ্দিন, হারুন, নাজমুল হাসান লিটন প্রমুখ।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH