এম.জুবাইদ, পেকুয়া (কক্সবাজার)

পেকুয়ায় ব্যবসায়ী গিয়াস উদ্দিন প্রতিদিনের মতন ওইদিনও দোকান বন্ধ করে বাড়ী ফিরছিলেন। কিন্তু তার আর বাড়ী ফেরা হল না। পথে ট্রাক চাপায় নিহত হন তিনি।

বুধবার (৩১ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পেকুয়া এবিসি আঞ্চলিক মহাসড়কের টৈটং হাজ্বী বাজারের দক্ষিণে এ ঘটনা ঘটে। তিনি টৈটং ইউনিয়নের হিরাবুনিয়া এলাকার নুরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, টৈটং হাজী বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাতে বাড়ি ফিরছিলেন গিয়াস উদ্দিন। সে পেকুয়া এবিসি আঞ্চলিক মহাসড়কের টৈটং হাজী বাজারের দক্ষিণে পৌঁছলে চট্টগ্রাম থেকে আসা গরু বোঝায় একটি ট্রাক পিছন দিক থেকে এসে তাকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই গিয়াস উদ্দিনের মৃত্যু হয়।

ঘটনার খবর পেয়ে পেকুয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় ঘাতক ট্রাক চালক পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

টৈটং ইউপির প্যানেল চেয়ারম্যান শাহাবুদ্দীন ঘটনার সত্যতা জানিয়ে বলেন, ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে পুলিশকে জানিয়েছি পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি খাদে পড়ে আছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।