শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর উখিয়া রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে তালিকাভূক্ত সন্ত্রাসী নিহত মিয়ানমার থেকে পাচারকালে ১কেজি আইসসহ পাচারকারী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে ‍‍‌‌‌‌‌‍’বাড়ি চলো’ ক্যাম্পেইন চলছে

বিপুল পরিমাণ আইস ও ইয়াবাসহ ২ জন পাচারকারি গ্রেফতার

মিজানুর রহমান 
  • Update Time : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ৫০ Time View
কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র অভিযানে দুইজন পাচারকারিসহ ৪ কেজি ৩’শ পনেরো গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং ১ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।এ সময় উপজেলার হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং এলাকার মৃত কাদের বশের পুত্র  আব্দুর রহমান ( ৩০ ) ও মৌলভীবাজার গ্রামের আবদুস সালামের পুত্র মোহাম্মদ নুর (২৫ ) কে আটক করেছে।
১৬ জুন (বৃহস্পতিবার) সকালে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান,বুধবার দিনগত রাতে গোপন সংবাদ পেয়ে হ্নীলা বিওপি’র বিআরএম -১৩ হতে আনুমানিক ১.৫ কিঃ মিঃ উত্তরে এমজি ব্যাংকার এলাকা দিয়ে মিয়ানমার  হতে মাদকের একটি বড় চালান বাংলাদেশে প্রবেশ করতে পারে। উক্ত তথ্যের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন ( ২ বিজিবি ) এর ব্যাটালিয়ন সদর এবং হ্নীলা বিওপি’র একটি টহলদল তাৎক্ষনিকভাবে ওই এলাকায় বেড়ীবাঁধের আঁড় নিয়ে গোপনে কৌশলে অবস্থান গ্রহণ করে ।
কিছুক্ষণ পরে ৫ জন ব্যক্তিকে মিয়ানমার হতে শূন্য লাইন অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখলে তাৎক্ষণিকভাবে বিজিবি টহলদল উক্ত ব্যক্তিদেরকে চ্যালেঞ্জ করে দ্রুত তাদের দিকে অগ্রসর হয়। চোরাকারবারীরা বিজিবি’র উপস্থিতি টের পেয়ে একটি প্লাষ্টিকের বস্তা ফেলে দিয়ে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের পিছু ধাওয়া করে আব্দুর রহমান ( ৩০ ) ও মোহাম্মদ নুর ( ২৫ ) কে আটক করতে সক্ষম হয়। অপর ৩ জন রাতের অন্ধকারে পালিয়ে যায় ।
পরে ফেলে যাওয়া প্লাষ্টিকের বস্তা তল্লাশী করে তিন কোটি টাকা মূল্যের এক লাখ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এছাড়া ধৃত আসামী মোহাম্মদ নুর এর দেওয়া তথ্যের ভিত্তিতে হ্নীলা বিওপি’র দায়িত্বপূর্ণ বিআরএম -১৩ হতে আনুমানিক ৮০০ গজ উত্তরে শ্মশানঘাট এলাকায় তল্লাশী অভিযান পরিচালনা করে বেড়ীবাঁধের নিকটে পরিত্যক্ত একটি ছাপড়া ঘরের পার্শ্বে বিশেষভাবে লুকায়িত অবস্থায় একটি প্লাস্টিকের বস্তুা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বস্তার ভিতর হতে ২১ কোটি ৫৭ লাখ ৫০ হাজার টাকা মূল্যেরর ৪ কেজি ৩’শ পনেরো গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। ধৃত চোরাকারবারিদের বিরুদ্ধে জব্দকৃত ক্রিস্টাল মেথ আইস এবং ইয়াবা ট্যাবলেটসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH