শাহ মুহাম্মদ রুবেল।

করোনা (কোভিড-১৯) মহামারীর এই সময়ে ও পবিত্র মাহে রমজান উপলক্ষে কক্সবাজারে মাসব্যাপী কয়েক হাজার গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাবার, ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম হাতে নিয়েছে জেলা ছাত্রলীগ। 

আজ ২৩ এপ্রিল শনিবার ১১ তম দিনে মহেশখালী উপজেলার নতুন বাজারে জেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেনের নির্দেশে ছাত্রলীগ নেতা খোরশেদুল আলম রিয়াদের উদ্যোগে ইফতার বিতরণ করা হয়। 

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সারাদেশে সরকার ঘোষিত কঠোর লকডাউন চলছে। এতে বিপাকে পড়েছে গরীব, দুস্থ ও নিম্নবিত্ত মানুষ। এমতাবস্থায় তাদের পক্ষে খাবার ব্যবস্থা করা কষ্টসাধ্য। তাই জেলা ছাত্রলীগের পক্ষ থেকে এসমস্ত পরিবারের জন্য এই উদ্যোগ গ্রহণ করা হয়।

এছাড়া করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার অতীব প্রয়োজনীয়। এসময় গরীব, দুস্থ ও নিম্নবিত্ত মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

এ প্রসঙ্গে ছাত্রলীগ নেতা খোরশেদুল আলম রিয়াদ জানান, “মানুষের জন্য ছাত্রলীগ। শুধু রাজনৈতিক  উদ্দেশ্যে নয়, দেশের মানুষের সেবার জন্য আমরা সর্বদা নিয়োজিত থাকতে চাই। দেশের মানুষের জন্য কাজ করতে চাই”।

উল্লেখ্য, করোনা মহামারীর শুরু থেকে কক্সবাজারের বিভিন্ন এলাকায় প্রচুর পরিমাণ ত্রাণ বিতরণের পাশাপাশি বিনামূল্যে মাস্ক, হ্যান্ড ওয়াশের মত বিভিন্ন সুরক্ষা পণ্য বিতরণ করেছে জেলা ছাত্রলীগ। জাতীয় যেকোনো দুর্যোগময় পরিস্থিতিতে ছাত্রলীগ সর্বদা মানুষের পাশে থাকে।