শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৬:৩৪ অপরাহ্ন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে ১৪ হাজার ৫’শ পিস ইয়াবা আটক

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ১২৯ Time View

আবদুল করিম, স্পেশাল করেসপনডেন্ট :

কক্সবাজার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে ১৪৫০০ পিস ইয়াবা আটক করা হয়েছে। এঘটনায় পাঁচ জনকে আসামি করে চারটি মামলা দায়ের করা হয়। গত ২৪ সেপ্টেম্বর সন্ধ্যা ৬ টায় গোপন সংবাদের ভিত্তিতে  উখিয়া থানাধীন পাতা বাড়ি বাজারে অভিযান পরিচালনা করে নুরুল আমিন (৩১) নামের একজন মাদক ব্যবসায়ীকে ১০০০০ ( দশ হাজার) পিস ইয়াবাসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার কার্যালয়ের একটি টিম।

সে উখিয়ার তেলীপাড়াস্থ পূর্ব রত্নাপালং গ্রামের সৈয়দ আলমের ছেলে। জিজ্ঞাসাবাদে নুরুল আমিন ইয়াবার চালানটি ফরিদ আলমের (৪০) বলে জানায়।

ফরিদ আলম (পলাতক) উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের মাতবর পাড়ার মকবুল আহমেদ এর সন্তান। উক্ত ঘটনায় টেকনাফ সার্কেল উপপরিদর্শক মোঃ নাসির উদ্দিন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর সংশ্লিষ্ট ধারা মোতাবেক উভয়কে আসামি করে উখিয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অপর একটি টিম টেকনাফ পৌরসভাধীন কুলাল পাড়াস্থ মোঃ ফরিদুল আলমের বাড়িতে অভিযান পরিচালনা করে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তবে অভিযানের খবর পেয়ে ফরিদুল পালিয়ে যায়। তাকে আসামি করে টেকনাফ মডেল থানায় একটি মামলা দায়ের করেন পরিদর্শক মোঃ মোশাররফ হোসেন।

এর আগে সকাল ১০ টায় কক্সবাজার বিমান বন্দর হতে মোঃ মোশারফ হোসেন (৩১) কে ৩১০০ পিস এবং টেকনাফ থানাধীন নাইট্যং পাড়া হতে আনোয়ারা বেগম (৪৫) নামের এক নারীকে ১২০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার কার্যালয়। চলমান মাদক বিরোধী অভিযানে ২৪ সেপ্টেম্বর তারিখে কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে পনেরটি অভিযান পরিচালনা করে ১৪৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

উক্ত ঘটনায় পাঁচ জনকে আসামি করে চারটি নিয়মিত মামলা দায়ের জেলা কার্যালয়। সোমেন মন্ডল সহকারী পরিচালক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কার্যালয়

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH