সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৭:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কক্সবাজারে পুলিশের উপিস্থিতিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার

মাদকের বদনাম ঘোচাতে উখিয়া-টেকনাফবাসীকে একজোট হতে হবে -সোহেল আহমেদ বাহাদুর

Reporter Name
  • Update Time : শনিবার, ১৮ আগস্ট, ২০১৮
  • ২৫৭ Time View

নিজস্ব প্রতিবেদক:

শোককে শক্তিতে পরিণত করে মাদকের বদনাম ঘোচাতে উখিয়া-টেকনাফবাসীকে একজোট হয়ে কাজ করার আহবান জানিয়েছেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি দেশের সর্বস্তর থেকে মাদককে চিরতরে বন্ধ করতে যুদ্ধ ঘোষণা করেছেন। তার দলের কর্মী হিসেবে আমাদের ইয়াবাসহ সব ধরণের মাদকের বিরুদ্ধে অবস্থান নিতে হবে। কোন মাদক ব্যবসায়ীর সাথে আপোষ নয়। দলের হোক, বাইরের হোক-সব অপরাধীর মুখোশ উম্মোচন করতে একজোট হয়ে কাজ করতে হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের কঠিন সময়ে মানবিকতার পরিচয় দিয়েছেন, তা ইতিহাস হয়ে থাকবে। উখিয়া-টেকনাফবাসী রোহিঙ্গাদের জন্য যে উদারতা দেখিয়েছে তা মাদকের বদনামে ধুলিস্যাৎ করা যাবেনা।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ১৬ আগষ্ট টেকনাফের হ্নীলা ইউনিয়ন যুবলীগের সভায় সোহেল আহমেদ বাহাদুর প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালো রাতে দেশ বিরোধী চক্রান্তকারীদের হাতে নির্মমভাবে শাহাদাত বরণ করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ঘাতকেরা স্বপরিবারে বঙ্গবন্ধুকে হত্যা করে দেশ থেকে তার আদর্শের সৈনিকদের স্তব্ধ করতে চেয়েছিল। কিন্তু সম্ভব হয়নি। ঘাতকদের চিহ্নিত করে অনেকের শাস্তি নিশ্চিত করা হয়েছে। আত্নগোপনে থাকা ঘাতকচক্রকে দেশে এনে বিচারের মুখোমুখি করা হবে। জাতির জনক হারানোর শোককে শক্তিতে পরিণত করতে হবে।
ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আলম নুরুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি অধ্যাপক মোহাম্মদ আলী।
বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিম সিকদার, মাহবুব মোরশেদ।
বিশেষ বক্তা ছিলেন- উপজেলা যুব লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফজলুল কবির, এবাতদুর রহিম বাদল, ইউনিয়ন যুব লীগের সহ-সভাপতি আবুল হোসেন মেম্বার, ফরিদুল আলম মেম্বার, আব্দুল মতিন ডালিম, উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক নুরুল আমিন। সভায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভার আগে খতমে কুরআন অনুষ্ঠিত হয়। শেষে শোক র‌্যালী, গণভোজের আয়োজন করা হয়। কর্মসূচিশেষে জননেতা সোহেল আহমেদ বাহাদুর হ্নীলা, খারাংখালী, হোয়াইক্যং কাঞ্জরপাড়া, বাহারছড়াসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। এ সময় এলাকাবাসীর ব্যাপক সাড়া দেখে তিনি অভিভূত হয়েছেন। স্থানীয়দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে জনগণের যে কোন প্রয়োজনে মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
উল্লেখ্য, জেলা যুব লীগের সভাপতি সোহেল আহমেদ বাহাদুর কক্সবাজারের আলোকিত ব্যক্তিত্ব, কক্সবাজার মহকুমার প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক, সাবেক এমএনএ এডভোকেট নুর আহমদের সুযোগ্য পুত্র। পিতার গুণাবলী ধারণ করে দেশ ও জনতার পক্ষে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন যুবনেতা বাহাদুর।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH