নিজস্ব প্রতিবেদক 

যে বিশ্বাস ও আস্থা নিয়ে জনগণ ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করেছে সে বিশ্বাসের মর্যাদা রক্ষা করার অঙ্গীকার ব্যক্ত করেছেন টেকনাফ সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য এনামুল হক (এনাম মেম্বার)।  

রাজনৈতিক আক্রোশ ও প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি ভুলে গিয়ে নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালন করবেন বলে জানিয়েছেন তিনি।

মঙ্গলবার ( ১৩ অক্টোবর)  বিকালে উপজেলা মিলনায়তনে তিন ইউনিয়নের ইউপি সদস্যের শপথ গ্রহণ শেষে তিনি এই অভিমত ব্যক্ত করেন। 

তিনি আরও বলেন, নিজ এলাকার গণ্যমাণ্য ব্যক্তি ও বিভিন্ন পেশাজীবি প্রতিনিধিদের নিয়ে ওয়ার্ড আইন- শৃংখলা রক্ষা কমিটি গঠন ও এই কমিটি ওয়ার্ডের অপরাধ,বিশৃংখলা,চোরাচালান দমন, অপরাধমূলক ও বিপদজনক ব্যবসা সম্পর্কে ইউনিয়ন পরিষদকে অবহিত করব। 

এই ওয়ার্ড এলাকার জন্ম-মৃত্যু,অন্ধ,ভিক্ষুক,দুঃস্থ ও অসহায় বিধবা,এতিম, গরীব প্রতিবন্ধী প্রভৃতি ব্যক্তিগণের  নিবন্ধনের ক্ষেত্রে স্বচ্ছতা এবং যথাযথ প্রক্রিয়া অনুসরণ করব।  আদমশুমারী সহ সকল ধরণের শুমারী পরিচালনায় কর্তৃপক্ষকে সহযোগিতা করব।

গণ্যমাণ্য ব্যক্তি ও বিভিন্ন শ্রেণীর প্রতিনিধিদের নিয়ে ওয়ার্ড দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি গঠন  পুকুর বা পানি সরবরাহের বিভিন্ন জায়গায় শণ, পাট বা অন্যান্য গাছ ভেজানো সহ এই ইউনিয়নের মানুষের নিরাপত্তা,আরাম-আয়েস ও অন্যান্য সুবিধা প্রদানে চেয়ারম্যানকে অবহিত করব। 

সর্বোপরি নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, যৌতুক ও এসিড নিক্ষেপ নিরোধ, বাল্যবিবাহ রোধসহ বিবাহ নিবন্ধন নিশ্চিত করার ব্যবস্থা করব।