বাড়িআলোকিত টেকনাফরোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে মার্কিন জনপ্রিয় মডেল জিজি হাদিদ

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে মার্কিন জনপ্রিয় মডেল জিজি হাদিদ

আলোকিত নিউজ ডেস্কঃ-

ইউনিসেফের আমন্ত্রণে আজ সকালে কক্সবাজারের জামতলি রোহিঙ্গা ক্যাম্প ঘুরে গেছেন মার্কিন জনপ্রিয় মডেল জিজি হাদিদ। জিজি তার ইনস্টাগ্রামে কক্সবাজার থেকে জামতলি রোহিঙ্গা ক্যাম্পে যাবার সময়কার পথের ছবি পোস্ট করলে এ তথ্য জানা যায়। তাঁর টুইটারের পোস্ট থেকে জানা যায়, আজ সকালে তিনি জামতলি রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন। ইউনিসেফ সেখানে পয়োনিষ্কাশনের উন্নত ব্যবস্থা, সুপেয় পানি আর শিক্ষা নিয়ে কাজ করছে। এর আগে, ‘আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান উপস্থাপনা করার সময় জিজি হাদিদ একপর্যায়ে মেলানিয়া ট্রাম্পকে অনুকরণ করে কথা বলেন। তা শুনে উপস্থিত দর্শকদের মাঝে হাসির রোল পড়ে যায়। কিন্তু এরপরই শুরু হয়ে যায় তুমুল আলোচনা-সমালোচনা।
অনেকেই মন্তব্য করেন, মানুষকে আনন্দ দেওয়ার নামে বিকৃতভাবে নকল করে জিজি আসলে মেলানিয়াকে অপমান করে ছেন।

পরবর্তীতে ক্ষমা চেয়ে নিজের টুইটারে প্রকাশ করা এক চিঠিতে জিজি জানিয়েছেন, অনুকরণ করে সবাইকে আনন্দ দিতে চাইলেও কাউকে আঘাত দেওয়ার ইচ্ছে তাঁর ছিল না। তারপরেও কেউ আঘাত পেয়ে থাকলে তার জন্য তিনি ক্ষমাপ্রার্থী। ২১ বছর বয়সী এই সুপার মডেল আরও লিখেছেন, তাঁর আশা, মেলানিয়া ট্রাম্পেরও যেহেতু শো-বিজ সম্পর্কে ধারণা আছে, তাই তিনি বিষয়টি বুঝতে পারবেন এবং তাঁকে অনুকরণ করায় তিনি অপমান বোধ করবেন না।’

জিজি হাদিদের বাবা মোহাম্মেদ হাদিদ আর মা ইয়োলোন্ডা হাদিদ। বাবা আবাসন ব্যবসায়ী হলেও তার মা ছিলেন মডেল। তাঁর বাবা নাজারেথের রাজপুত্র এবং গালিলির শেখ দাহেল আল ওমরের বংশধর। জিজি হাদিদের জন্ম লস অ্যাঞ্জেলেসে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments