মঙ্গল. আগ ৪, ২০২০

আলোকিত টেকনাফ

বিশ্বজুড়ে টেকনাফের প্রতিচ্ছবি

র‍্যাবের অভিযানে ২ কোটি ৫০ লাখ টাকার ইয়াবাসহ আটক ৩

১ min read

শাহ্‌ মুহাম্মদ রুবেল, সম্পাদক
আলোকিত টেকনাফ ডটক

মাদক বিরোধী অভিযানে ২ কোটি ৫০ লাখ টাকার ইয়াবাসহ ৩ জনকে আটক করছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‍্যাব-১৫) ।

আজ বুধবার (১ জুলাই) রাত দেড় টার দিকে জেলার টেকনাফ থানার জাদিমোড়া এলাকা থেকে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয় বলে জানিয়েছে কক্সবাজারস্থ র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

আটক পাচারকারীরা হলেন, টেকনাফ সদর দক্ষিণ লেঙ্গুরবিল এলাকার  আকবর হোসেনের ছেলে মোঃ জাফর আলম (৩৪) ও হ্নীলা ইউনিয়নের জাদিমোড়া এলাকার আলী আহম্মদের ছেলে ফরিদ আলম (২৭) এবং দমদমিয়া রোহিঙ্গা ক্যাম্পের মোঃ আলমের ছেলে মোঃ জোবায়ের (১৯)। এর মধ্যে মোঃ জোবায়ের পুরাতন রোহিঙ্গা বলে জানিয়েছে র‍্যাব-১৫।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কতিপয় ইয়াবা পাচারকারীরা বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে হ্নীলা ইউনিয়নের জাদিমোড়া এলাকায় ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর সদস্যরা টহল শুরু করে। পরে ইয়াবাসহ পাচারকারীদের ধরতে জাদিমোড়া নামক স্থানে ফাঁদ পেতে অবস্থান নেয় র‍্যাব-১৫। এসময় র‍্যাব সদস্যদের দেখা মাত্র পাচারকারীরা পলিথিন ব্যাগ ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে। কিন্তু র‍্যাব আগে থেকেই ফাঁদ পেতে থাকাতে পাচারকারীদের আটক করতে সক্ষম হয়। এরপর তাদের তল্লাশি করে ২ কোটি ৫০ লাখ টাকার ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের মাধ্যমে টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান র‍্যাব-১৫ এর শীর্য এ কর্মকর্তা।

 

আপনার মন্তব্য দিন
error: বাণিজ্যিক উদ্দেশ্যে এই সাইটের কোন উপাদান ব্যবহার করা সম্পূর্ণভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ।