বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর উখিয়া রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে তালিকাভূক্ত সন্ত্রাসী নিহত মিয়ানমার থেকে পাচারকালে ১কেজি আইসসহ পাচারকারী গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে ‍‍‌‌‌‌‌‍’বাড়ি চলো’ ক্যাম্পেইন চলছে

শহীদ সরণীতে মরহুম একেএম মোজাম্মেল হক গেইট উদ্বোধন করলেন পৌর মেয়র মুজিব

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮
  • ৩৬৩ Time View

আলোকিত টেকনাফ রিপোর্টঃ-

জাতির জনক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধে সংগঠক, বীব মুক্তিযোদ্ধা ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত একেএম মোজাম্মেল হক গেইট উদ্বোধন করলেন নব নির্বাচত পৌর মেয়র মুজিবুর রহমান চেয়ারম্যান। বৃহস্পতি বার ১৬ আগস্ট বিকালে কক্সবাজার শহরের শহীদ সরণীতে আনুষ্টানিক ভাবে ফিতা কেটে একেএম মোজাম্মেল হক গেইট উদ্বোধন  করা হয়। এ উপলক্ষ্যে এক সংক্ষিপ্ত অনুষ্টানের আয়োজন করেন কক্সবাজার পৌরসভা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নব নির্বাচিত  পৌর পরিষদের ১নং ওয়ার্ডের এস.আই.এম আক্তার কামাল আজাদ, ২নং ওয়ার্ডের মিজানুর রহমান, ৩নং ওয়ার্ডের মোঃ মাহবুবুর রহমান চৌধুরী, ৪নং ওয়ার্ডের মোঃ দিদারুল ইসলাম রুবেল, ৫নং ওয়ার্ডের সাহাব উদ্দীন সিকদার, ৬নং ওয়ার্ডের ওমর ছিদ্দিক লালু, ৭নং ওয়ার্ডের আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ, ৮নং ওয়ার্ডের রাজ বিহারী দাশ, ৯নং ওয়ার্ডের মোঃ হেলাল উদ্দিন, ১০নং ওয়ার্ডের সালাউদ্দিন সেতু, ১১নং ওয়ার্ডের নুর মোহাম্মদ ও ১২নং ওয়ার্ডের কাজী মোরশেদ আহম্মদ বাবু। সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলররা হলেন- ১, ২ ও ৩ নং ওয়ার্ডের শাহেনা আকতার পাখি, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের ইয়াছমিন আকতার, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের জাহেদা আকতার, ১০, ১১ ও ১২ নং ওয়ার্ডের নাছিমা আকতার বকুল।

কক্সবাজার জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও প্রয়াত একেএম মোজাম্মেল হক ছেলে মাশেদুল হক রাশেদ, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক কাইছারুল হক জুয়েল, হাসান মেহেদী, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক  নাজনীন সরওয়ার কাবেরীসহ আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ। পরে বিশেষ মোনাজাত করা হয়।

প্রসংগত,  ১৯৭৪ সালে একেএম মোজাম্মেল হকের নিজের হাতে গড়া কক্সবাজার পৌরসভা গেইট। এই গেইটকে তারই যোগ্য উত্তরসূরী, পরিবারের গর্বিত অভিভাবক নব নির্বাচিত পৌর মেয়র, একেএম মোজাম্মেল হকের ভাইপো মুজিবুর রহমান উদোগ নিয়ে একেএম মোজাম্মেল হকের নামে নামকরণ করলেন।

আপনার মন্তব্য দিন
More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH