রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেকনাফে ৭ কোটি টাকার আইস ও ইয়াবা উদ্ধার, আটক ১ টেকনাফ স্থলবন্দর থেকে কর/শুল্ক ফাঁকি দিয়ে পাচারকালে ৭২লাখ টাকার অবৈধ মালামাল জব্দ- গ্রেফতার ৩ উখিয়ায় ৫০ হাজার ইয়াবা উদ্ধার : এক রোহিঙ্গাসহ তিন জন গ্রেফতার রোহিঙ্গা ক্যাম্পে নারী ও শিশু নির্যাতন রোধে ৮-এপিবিএন এর হটলাইন চমেক শিশু স্বাস্থ্য বিভাগের প্রধান হলেন অধ্যাপক ডা. রেজাউল করিম অবশেষে শুরু হচ্ছে টেকনাফ-কক্সবাজার সড়কের নির্মাণ কাজ উখিয়া ক্যাম্পে ডাকাতি প্রস্তুতিকালে অস্ত্রসহ ছয় রোহিঙ্গা গ্রেফতার বঙ্গোপসাগরে ভাসমান স্বর্ণ: বদলে দিতে পারে দেশের ভাগ্য! টেকনাফে পাহাড় থেকে অস্ত্রসহ ২ রোহিঙ্গা ডাকাত গ্রেফতার অপহৃত মিয়ানমারের দুই শিক্ষক বিজিপির নিকট হস্তান্তর

সকল কওমী মাদরাসায় সাইক্লোন শেলটারের আদলে ভবন করে দেয়ার প্রস্তাব করবো আগামী সংসদে-এমপি বদি

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৭০ Time View

নিজস্ব প্রতিনিধিঃ-

কক্সবাজারের টেকনাফ উপজেলা ওলামা পরিষদের বিশাল ঈদ পূণর্মিলনী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উখিয়া-টেকনাফের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান (বদি)এমপি,সিআইপি বলেছেন ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার ক্বওমী মাদ্রাসা শিক্ষা সনদের স্বীকৃতি প্রদান করেছেন। যা ইতিহাসে বিরল। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানাতে ওলামা-মশায়েখদের এই বিশাল সমাবেশ। অতীতে সব সরকারের আমলে ক্বওমী মাদ্রাসাসমুহ অবহেলিত থাকলেও বর্তমান সরকার ক্বওমী মাদ্রাসা শিক্ষা সনদের স্বীকৃতি দিয়ে যুগান্তকারী দৃষ্টান্ত স্থাপন করেছেন। ওলামা-মশায়েখ, ছাত্র-জনতা আজ ঐক্যবদ্ধভাবে মাননীয় প্রধানমন্ত্রী এই দূরদর্শী সিদ্ধান্তকে সাধুবাদ জানাচ্ছে। বর্তমান সরকারের সংসদের শেষ অধিবেশনে ক্বওমী মাদ্রাসা শিক্ষকদের সরকারি বেতন-ভাতা সুবিধা, বহুমুখী ভবন নির্মাণ ও কম্পিউটার ল্যাব স্থাপনের দাবী সংসদে তুলে ধরব। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের প্রতিনিধি হিসাবে জনগণের সেবক হিসাবে আবারও শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে গরীবদের কাছে দেওয়া কথা রাখার জন্য আমি নিজ কাঁধে বহন করে গরীবের হক পৌছাতে চেষ্টা করছি। আমি কোন নেতাদের কাছে গরীবের হক দিইনি বলে কিছু সুবিধাবাদী নেতা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন’।

৬ সেপ্টেম্বর বৃহষ্পতিবার সকাল ১১টায় টেকনাফ উপজেলা পরিষদ কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন টেকনাফ উপজেলা ওলামা পরিষদের সভাপতি আলহাজ্ব মাওঃ মাহবুবুর রহমান মোজাহেরী। টেকনাফ সাংবাদিক ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম সাইফীর সঞ্চালনায় অনুষ্টিত এ সভায় ক্বওমী মাদ্রাসা শিক্ষা সনদের স্বীকৃতি প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জ্ঞাপন, বর্তমান সরকার আমলে গরিবের বন্ধু- এমপি (বদি)র প্রচেষ্টায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে টেকনাফ উপজেলার সর্বস্তরের ওলামা-মশায়েখ, ছাত্র-জনতার পক্ষে আলহাজ্ব আবদুর রহমান (বদি) এমপিকে আবারও প্রার্থী হতে এবং এমপি, বদিকেই আবারও নৌকার টিকেট দেয়ার জোর দাবি করে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মাওঃ রফিক উদ্দিন, সাবরাং দারুল উলুম মাদ্রাসার মুহতমিম আলহাজ্ব মাওঃ নুর আহমদ, বাহারছড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাওঃ আজিজ উদ্দিন, নয়াপাড়া দারুত তরবিয়া মাদ্রাসার মুহতমিম আলহাজ্ব মাওঃ মোঃ আমিন, ওলামালীগের সভাপতি আলহাজ্ব মাওঃ ক্বারী ফরিদুল আলম, সাবরাং ডিগিল্লারবিলের মাওঃ সলিমুল্লাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহমদ ও টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসান। ক্বওমী মাদ্রাসা শিক্ষা সনদের স্বীকৃতি প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন করে সঙ্গীত পরিবেশন করেন নাফ নদী শিল্পী গোষ্টির সদস্যবৃন্দ। এ অনুষ্টানে টেকনাফ উপজেলার মাদ্রাসাসমুহের মুহতমিম (পরিচালক), নায়েবে মুহতমিম, নাজেমে তা’লীমাত (শিক্ষা বিভাগ পরিচালক), শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH