মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় শুভেচ্ছা স্মারক পেলেন মোঃ সোহেল

বার্তা পরিবেশক
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১০৫ Time View

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় ও ছিন্নমূল মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেষণ করায় এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন দুই যুগ পূর্তী উপলক্ষে প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা ও সম্মাননা স্মারকে ভূষিত হলেন দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার কক্সবাজার জেলা স্টাফ রিপোর্টার ও জনতার দলিল পত্রিকার কক্সবাজার জেলা প্রতিনিধি – মোঃ সোহেল ।

গত ৯ অক্টোবর ২০২১ ইং এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের ২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সম্মাননা স্মারক দেওয়া হয়। ২৫ নবেম্বর জনতার দলিল পত্রিকার প্রধান অফিসে,জনতার দলিল পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন এর সিনিয়র সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ভূইয়ার সভাপতিত্বে সম্মাননা স্মারক প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রুদ্র বাংলার সিনিয়র সাংবাদিক ও জনতার দলিল পত্রিকার বার্তা সম্পাদক বাদশা মিয়া, দৈনিক সন্ধ্যাবাণী পত্রিকার সাংবাদিক এম আর এ সুজন,জনতার দলিল পত্রিকার স্টাফ রিপোর্টার সোনিয়া ও স্টাফ রিপোর্টার ফরিদা ইয়াসমিন।এছাড়া আরো উপস্থিত ছিলেন জেলার ব্যুরো প্রধান, জেলা প্রতিনিধি ও উপজেলা প্রতিনিধিগণ ।

এদিকে মোঃ সোহেল বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেষণ করে, সন্ত্রাস, ভূমিদস্যু, মাদক পাচারকারী ও অধিকার বঞ্চিতদের অধিকার ফিরিয়ে আনতে, দেশের সকল সাংবাদিকগণ, মানবাধিকার কর্মীদের ও সকল প্রশাসনবৃন্দের সহযোগিতা কামনা করে সকল দেশবাসীর কাছে দোয়ার আরজি করেছেন ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH