শুক্র. আগ ৭, ২০২০

আলোকিত টেকনাফ

বিশ্বজুড়ে টেকনাফের প্রতিচ্ছবি

সালমান, করণসহ সুশান্তের মৃত্যুর জন্য যাদের দায়ী করা হচ্ছে

১ min read

বিনোদন ডেস্ক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণ জোহর এবং সালমান খানের বিরুদ্ধে বিষোদগার চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে থেকে তারকারাও কথা বলছেন এনিয়ে। সুশান্তের মৃত্যুর জন্য করণ, সালমানদের দায়ি করে তাঁদের কুশপুতুল পোড়ান এই নায়কের ভক্তরা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর ভক্তরা সালমান খান এবং করণ জোহরের কুশপুতুল পোড়াতে শুরু করেন পাটনায়। সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের এই বড় তারকাদের স্বজনপোষণকেই দায়ে করছেন অনেকে। সেই রাগ এবং ক্ষোভেই করণ জোহর এবং সালমান খানের কুশপুতুল পোড়ানো হয় পাটনায়।

এদিকে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণ জোহরের ধর্মা প্রোডাকশন, যশরাজ ফিল্মস, টি সিরিজ, একতা কাপুরের বালাজি, সালমান খান প্রোডাকশন এবং নাদিয়াদওলা প্রয়োজনা সংস্থার দিকে আঙুল তোলেন কমল আর খান। সুশান্তের মৃত্যুর পর কেআরকে একটি ট্যুইট করেন। সেখান তিনি অভিযোগ করেন, বলিউডের এই ৬টি প্রযোজনা সংস্থার হাতে গোটা বলিউড। এই ৬টি সংস্থা যদি কাউকে পছন্দ না করে, তাহলে খুব সহজে যে কোনও কারও ক্যারিয়ার ধ্বংস করে দিতে পারে বলেও মন্তব্য করেন কমল আর খান।

​সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে উঠতে শুরু করেছে একাধিক প্রশ্ন। কেন সুশান্ত আত্মহত্যা করলেন? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে বলিউডের একাংশের দিকে আঙুল তোলেন কঙ্গনা রানাউত।

কঙ্গনা যখন বলিউডের একাংশকে দায়ি করছেন সুশান্তের মৃত্যুর জন্য, সেই সময় রবিনা ট্যান্ডনও মন্তব্য করেন। তিনি বলেন, সুশান্তের মৃত্যুর পরও বলিউডের `গার্লস গ্যাঙ` কেন কোনও মন্তব্য করছে না। এই `গার্লস গ্যাঙ` কখনও নিজেদের ছবির জন্য তাঁদের বন্ধুদের নির্বাচিত করে সেখান থেকে `গড ফাদার`-বিহীন অভিনেতাদের বের করে দেয়। এমনকী, চামচাদের দিয়ে মিথ্যে গল্প তৈরি করে ক্যারিয়ারও ধ্বংস করে দেওয়া হয় বলে অভিযোগ করেন অভিনেত্রী। ফলে কেউ লড়াই করতে পারেন আর কেউ পারেন না, হেরে যান বলে মন্তব্য করেন রবিনা।

শুধু তাই নয়, ইচ্ছে করে অভিনেতাদের সিনেমা থেকে কোনও কোনও অভিনেতা, অভিনেত্রী বের করে দেন বলেও ক্ষোভ প্রকাশ করেন রাবিনা। পাশাপাশি বলিউডে বিভিন্ন ধরনের `ক্যাম্প` রয়েছে। সেই `ক্যাম্পে`-র সঙ্গে যুক্ত হলে তবেই কেউ ছবির প্রস্তাব পান বা রোজগার করতে পারেন বলেও রাবিনার অভিযোগ। তবে কার কার দিকে এই অভিযোগের আঙুল তোলেন রবিনা, সে বিষয়ে তিনি কোনও মন্তব্য করেননি। তবে রবিনার অভিযোগ নিয়ে শুরু হয়েছে জোর শোরগোল। পাশাপাশি বলিউডের কাউকে কাউকে `চামচা` বলেও মন্তব্য করেন এক সময়কার জনপ্রিয় এ অভিনেত্রী।

আপনার মন্তব্য দিন
error: বাণিজ্যিক উদ্দেশ্যে এই সাইটের কোন উপাদান ব্যবহার করা সম্পূর্ণভাবে নিষিদ্ধ এবং কপিরাইট আইনে দণ্ডনীয় অপরাধ।