বাড়িআলোকিত টেকনাফস্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক আটক

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গৃহশিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার |||

কক্সবাজার শহরে এক স্কুলছাত্রীকে কটেজে নিয়ে ধর্ষণের অভিযোগে আটক করা হয়েছে গৃহশিক্ষককে। পুলিশ গত শুক্রবার গৃহশিক্ষক বেলাল উদ্দিনকে আটক করার পর আজ শনিবার কারাগারে পাঠিয়ে দিয়েছেন। আটক গৃহশিক্ষক বেলাল উদ্দিন কক্সবাজার সরকারি কলেজের গণিত বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) দেবব্রত রায় বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রীর বাসা কক্সবাজার সিটি কলেজের আশপাশের এলাকায়। বর্তমানে সে নবম শ্রেণির শিক্ষার্থী। সপ্তম শ্রেণী থেকেই ওই ছাত্রীর বাসায় গিয়ে পড়াতেন বেলাল উদ্দিন।

বেলাল শহরের মধ্যম টেকপাড়া এলাকায় একটি ছাত্রাবাসে থাকেন। দীর্ঘদিন পড়ানোর সুবাদে স্কুলছাত্রীকে বিভিন্ন ধরনের প্রলোভন দেন বেলাল। নানা ধরনের কুপ্রস্তাবও দেয়া হয়।

সর্বশেষ গত ২৮ জুলাই শহরের বৌদ্ধ মন্দিরের সামনে থেকে স্কুলছাত্রীকে ফুসলিয়ে একটি সিএনজি ট্যাক্সিতে তুলেন বেলাল। এরপর কলাতলী ‘নিশান কটেজ’ এর ৩০১ নম্বর রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করা হয়। কটেজ থেকে ছাড়া পেয়ে ঘটনাটি বাসায় অবগত করে ওই স্কুলছাত্রী। এরপর ৩০ জুলাই কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করা হয়। এরপর থেকে পলাতক ছিলেন গৃহশিক্ষক বেলাল উদ্দিন।

কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বেলাল উদ্দিনকে শনিবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments