মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

১২ হাজার ইয়াবাসহ দুই নারী আটক

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ১২৮ Time View

কক্সবাজারের টেকনাফে যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ১২হাজার পিস ইয়াবা বড়িসহ দুই নারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর (ডিএনসি)। এই ঘটনায় উপজেলার সাবরাং ইউনিয়নের শিকদার পাড়ার তরনী শর্মার ছেলে সঞ্জয় শর্মা (৩০) কে পলাতক আসামী করে একটি মামল দায়ের করা হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) এক বার্তায় গতকাল ৮টার দিকে হ্নীলা ইউনিয়নের নয়াবাজার প্রধান সড়কে যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন টেকনাফ ডিএনসি’র সহকারী পরিচালক সিরাজুল মুস্তফা মুকুল।

ধৃতরা হলেন- হ্নীলা হিন্দু পাড়ার সোনা ধরের স্ত্রী সুমিত্রা দে (২৩) ও টেকনাফের খেতিরবিল এলাকার রঞ্জন শীলের স্ত্রী সুমিতা পাল (৩৫)। তাদের উভয়ের সাথে দুটি শিশু সন্তান রয়েছে।

ডিএনসি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারগামী একটি মিনিবাসে তল্লাশী চালায় টেকনাফ ডিএনসি। এসময় জিসাবাদে বাসের যাত্রী সুমিত্রা দে ও সুমিতা পাল তারা দেহে মুড়িয়ে মাদক পাচারের কথা স্বীকার করে। পরে তাদের সহযোগীতায় ১২ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা দ্বীর্ঘদিন ধরে অর্থের বিনিময়ে সঞ্জয় শর্মার ইয়াবা পাচার করে আসছিলো বলেও জানায়।

আইনী প্রক্রিয়া শেষে জব্দকৃত মাদকসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ডিএনসি’র এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Handicraft By SHAH