1. engg.robel@gmail.com : আলোকিত টেকনাফ : Shah Mohamamd Robel
  2. shahmdrobel@gmail.com : Teknaf.Alokito :
৮০ হাজার ইয়াবাসহ দুইজন গ্রেফতার  - আলোকিত টেকনাফ
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৭ অপরাহ্ন

৮০ হাজার ইয়াবাসহ দুইজন গ্রেফতার 

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৪৭ Time View
মিজানুর রহমান মিজান 
কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলা এলাকায় অভিযান পরিচালনা করে ৮০ হাজার পিস ইয়াবাসহ দুইজন মাদককারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব ১৫।আটক ব‍্যক্তি উপজেলার হ্নীলা ইউপির ফুলের ডেইল ৩ নং ওয়ার্ডের মৃত মাস্টার সৈয়দ আহম্মদের ছেলে কাউসারুল ইসলাম ও একই এলাকার মৃত আফুলতুনের ছেলে জসিম উদ্দিন।
মঙ্গলবার ২০ ডিসেম্বর সন্ধায় এ তথ‍্য নিশ্চিত করে র‍্যাব গণমাধ্যমে জানান, র‌্যাব-১৫ কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল মঙ্গলবার  ২০ ডিসেম্বর অনুমান বিকেল সাড়ে ৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ ফুলের ডেইল আবুল কাশেমের মুদি দোকানের সামনে এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদ্বয়ের দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে ১নং ধৃত ব্যক্তির নিকট হতে ৪০ হাজার পিস ইয়াবা এবং ২নং ধৃত ব্যক্তির নিকট হতে ৪০ হাজার পিস ইয়াবাসহ সর্বমোট ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিদ্বয় জানায় তাদের পরিচয় কাউসারুল ইসলাম (৩২), পিতা-মৃত মাস্টার সৈয়দ আহম্মদ,মাতা- নুর জাহান বেগম ও মোঃ জসিম উদ্দিন (৩১), পিতা-মৃত আফুলতুন, মাতা- মৃত বেগম বাহার, উভয় সাং-ফুলের ডেইল,৩ নং ওয়ার্ড, ইউপি-হ্নীলা, থানা-টেকনাফ, জেলা- কক্সবাজার।
আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই একজন মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায় মর্মে স্বীকার করে বলে জানান র‍্যাব।
এছাড়াও ধৃত ব্যক্তিদ্বয় জানায়,তারা ও পলাতক আসামী পরস্পর যোগসাজসে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ অবৈধ ভাবে সংগ্রহ করে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজ হেফাজতে রেখেছিল।উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।
উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বর্ণিত ব্যক্তিদ্বয় ও পলাতক আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।
More News Of This Category
© All rights reserved © 2021 Alokito Teknaf
Theme Customization By NewsSun