বাড়িআলোকিত টেকনাফঅবশেষে ধরা পড়ল কঙ্কাল চোর, মিলল চাঞ্চল্যকর তথ্য

অবশেষে ধরা পড়ল কঙ্কাল চোর, মিলল চাঞ্চল্যকর তথ্য

ডেস্ক রিপোর্ট, আলোকিত টেকনাফ :  

গাজীপুর, ৩১ মার্চ- কিছুদিন ধরে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার নিজমাওনা গ্রাম থেকে মৃত ব্যক্তিদের কবর খুঁড়ে কঙ্কাল চুড়ির হিরিক পড়ে। এলাকাবাসী মিলিত হয়ে চোর ধরার ফঁন্দি আটলে ধরা পড়ে মুসা (৩২) নামক এক কঙ্কাল চোর।

৩১ ডিসেম্বর (রবিবার) সকাল ৮টার দিকে গাজীপুরের পূর্ব নিজমাওনা গ্রাম থেকে মুসা কে কঙ্কাল সহ আটক করে পুলিশের হাতে তুলে দেয় এলাকাবাসী।

আটককৃত মুসা জামালপুর সদর উপজেলার পিয়ারপুর গ্রামের মৃত আ: রহমান এর ছেলে। সে স্থানীয় নিউ গোল্ডেন এগ্রো ফার্ম লিমিটেড এ চাকুরী করে।

মুসা জানান, প্রথমে আমি কবর খুঁড়ে ভেতরে ঢুকে কাফনের কাপড় থেকে হাঁড়, খুলি আলাদা করি, পরে সেগুলোকে বস্তাবন্দি করে নিরাপদে নিয়ে যাই। আমার সাথে সোহেল (২২) নামে আরেক সহযোগী আছে তাকে প্রতিরাতে একহাজার টাকা করে দেই।

পরে মুসাকে নিয়ে নিউ গোল্ডেন এগ্রো ফার্ম এ গেলে সেখানে বস্তাবন্দী অসংখ্য কঙ্কাল উদ্বার করে পুলিশ। এ সময় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে কারখানায় ভাংচুর চালায়।পরে পুলিশ ঘটনাস্থল নিয়ন্ত্রণে আনে। এলাকাবাসীর দাবী কারখানার মালিক রফিকুল ইসলাম এই চক্রের সাথে জড়িত। তাকেও আইনের আওতায় আনার জোর দাবী জানানো হয়।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাকিব নাজমুল জানান, কঙ্কাল চুরির ঘটনায় একজনকে আটক করা হয়েছে, তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments