বাড়িআলোকিত টেকনাফঅর্ধকোটির ইয়াবা পাচারে রোহিঙ্গাসহ ধরা ৩

অর্ধকোটির ইয়াবা পাচারে রোহিঙ্গাসহ ধরা ৩

বিশেষ প্রতিনিধিঃ-

প্রায় ৪৯ লাখ টাকার ইয়াবা পাচারের সময় পৃথক অভিযানে কক্সবাজারে রোহিঙ্গাসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

আটককৃতরা হলো- ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার মো. রাসেল ফেরদাউস (২৫), উখিয়া পালংখালী এলাকার মো. খায়রুল বাশার (৩২) ও উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মো. আলম (২০)।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১৫-এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. শাহ আলম।

এর আগে রবিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে ও বিকালে পৃথক অভিযান চালিয়ে কক্সবাজারের কলাতলী ও উখিয়া থেকে ৪৯ লাখ ৯৫ হাজার টাকার ইয়াবাসহ তাদের আটক করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৫-এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. শাহ আলম জানান, রবিবার বিকালে উখিয়ার গয়ালমারা বাইতুল মাওয়া জামে মসজিদের সামনে কক্সবাজার-টেকনাফ পাকা রাস্তার ওপর কয়েকজন মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদে সেখানে অভিযান চালায় র‌্যাব। এ সময় নয় হাজার ৮৫০ পিস ইয়াবাসহ উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মো. আলমকে আটক করা হয়।

এর আগে একই দিন দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কলাতলীর ডলফিন মোড়ের পূর্ব পার্শ্বে সৌদিয়া বাস কাউন্টার এলাকা থেকে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার মো. রাসেল ফেরদাউস ও উখিয়ার পালংখালীর মো. খায়রুল বাশারকে আটক করে র‌্যাব। এ সময় তাদের হাতে থাকা বাজারের ব্যাগে তল্লাশি চালিয়ে নয় হাজার ৩৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত আসামিদের কক্সবাজার সদর মডেল থানা ও উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন র‌্যাবের ওই কর্মকর্তা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments