বাড়িআলোকিত টেকনাফআইজিপি পদকে ভূষিত হলেন টেকনাফ মডেল থানার এএসআই সঞ্জীব দত্ত

আইজিপি পদকে ভূষিত হলেন টেকনাফ মডেল থানার এএসআই সঞ্জীব দত্ত

জাতীয় পুলিশ সপ্তাহ-২০২০ সালে আইজিপি পদকে ভূষিত হলেন টেকনাফ মডেল থানার এএসআই সঞ্জীব দত্ত। বাংলাদেশ পুলিশ বাহিনীর ৫৯১ জন সদস্যকে (আইজিপি) পদকে ভূষিত করা হয়। তৎমধ্যে টেকনাফ মডেল থানার এএসআই সঞ্জীব দত্ত।

সোমবার (৭ জানুয়ারী) সকালে ঢাকা রাজারবাগ পুলিশ সদর দপ্তর প্যারেড মাঠে বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রধান (আইজিপি) ড. মোঃ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) এর কাছ থেকে আইজিপি পদক গ্রহন করেন টেকনাফ মডেল থানার এএসআই সঞ্জীব দত্ত। আইজিপি পদক প্রাপ্ত পুলিশ অফিসার সঞ্জীব দত্ত’ চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার কৃতি সন্তান। তিনি ২০১৮ সালের অক্টোবর মাসে মহেশখালী থানা থেকে টেকনাফ মডেল থানায় যোগদান করেন। টেকনাফে মডেল থানায় যোগদান করার পর থেকে উপজেলার বিভিন্ন এলাকায় “চলমান মাদক বিরোধী অভিযান পরিচালনা করে প্রশংসিত হন। এই অভিযানের ধারাবাহিক সফলতায় কর্ম দক্ষতা ও সাহসীকতার জন্য তাকে পুলিশের আইজিপি পদকে ভূষিত করা হয়েছে। তিনি মাদক কারবারীদের আটক ও উদ্ধারে সাহসী ভূমিকা পালন করেন।

এই পদক প্রাপ্তিতে এএসআই সঞ্জীব দত্ত’ বলেন, টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ স্যারসহ পুলিশ বাহিনী সকল উর্ধতন কর্মকর্তাদের দিক নির্দেশনা ও সহকর্মীদের সহযোগীতায় এই অর্জন সম্ভব হয়েছে। এ জন্য তিনি সকলের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করেন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments