বাড়িআলোকিত টেকনাফ‘আপনারা ঘরে থাকুন, আমরা খাবার পৌঁছে দিব’-নুর হোসেন চেয়্যারম্যান

‘আপনারা ঘরে থাকুন, আমরা খাবার পৌঁছে দিব’-নুর হোসেন চেয়্যারম্যান

শাহ্‌ মুহাম্মদ রুবেলঃ-

সাবরাং ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে হতদরিদ্র দিনমজুর, কর্মহীন রিকসা চালক এবং অসহায় মানুষদের মধ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছে।

এ কার্যক্রমের অংশ হিসেবে সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান নুর হোসেন বিভিন্ন ওয়ার্ডের হতদরিদ্র এসব দিনমজুরদের মধ্যে বিতরণের জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী তুলে দেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ব্যক্তিগত মোবাইল নং (01819031502) দিয়ে তিনি বলেন, বাড়িতে খাবার না থাকলে ফোন করুন, বাড়িতে খাবার পৌঁছে দেওয়া হবে।

তিনি নাগরিকদের ঘরে থাকা এবং সামাজিক দুরুত্ব বজায় রাখা আহ্বান জানিয়ে বলেন, আপনাদের নির্বাচিত চেয়্যারম্যান আপনাদের পাশে আছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমরা তার সৈনিক হিসেবে আপনাদের পাশে আছি। আপনারা ঘরে থাকুন। আমরা আপনাদের জন্য খাবার পৌঁছে দিব। পর্যাপ্ত খাবার রয়েছে। আপনাদের একটু অসতর্কতা আপনার নিজের ও প্রিয়জনের ক্ষতির কারন হতে পারে।

তিনি আরও বলেন, অসহায় দুস্থ মানুষ যাতে খাবারের কষ্ট না পায়, সে লক্ষ্যে আমি কাজ করছে। আমরা সকলকে আশ্বস্ত করছি। সবাই ঘরে থাকুন, নিরাপদে থাকুন। আমরা দরিদ্র অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিব।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments