আবদুর রহমান বদি কারাগারে

কক্সবাজার টেকনাফ সদর

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদিকে একটি হত্যাচেষ্টা মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার (২১ আগস্ট) বিকাল সাড়ে ৩টার দিকে টেকনাফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বিচারক হামিমুন তানজিন তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদালতে উপস্থিত থাকা আইনজীবী মোহাম্মদ শাহীন বলেন, টেকনাফ থানায় দায়ের হওয়া একটি হত্যা মামলায় র‍্যব আবদুর রহমান বদিকে আদালতে উপস্থাপন করে। আদালতে উপস্থিত পুলিশ কর্মকর্তা টেকনাফ থানার তদন্তকারী পুলিশ কর্মকর্তা রিমান্ডের একটি আবেদন পাঠানো হচ্ছে বলে আদালতকে অবহিত করেন। কিন্তু রিমান্ডের আবেদন আদালতে না পৌঁছানোয় বদিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়ে আবেদনপ্রাপ্তির পর রিমান্ড শুনানি হবে বলে জানান বিচারক।

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গণি জানিয়েছেন, গত ১৯ আগস্ট কক্সবাজার জেলা বিএনপির অর্থ সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ, তার ভাই টেকনাফ সদর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিহাদ, অপর ভাই আবদুর রহমান বাদী হয়ে পৃথক তিনটি মামলা করেছেন। গত ৫ আগস্ট রাতে তাদের পরিবারের মালিকাধীন টেকনাফের আলী উল্লাহ আলো শপিং কমপ্লেক্স, হোটেল নাফ কুইন ও আব্দুল্লাহ ব্রার্দাস ফিলিং ও গ্যাস স্টেশনে হামলা ভাঙচুর ও লুটপাট এবং হত্যাচেষ্টার ঘটনায় তিন ভাই এই মামলা করেন।

মামলায় সাবেক এমপি আবদুর রহমান বদি, সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আহমেদ, জাফরের ছেলে টেকনাফ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজাহানসহ ১৫০ জনের বেশি মানুষকে আসামি করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *