বাড়িআলোকিত টেকনাফআরব আমিরাতে ইসমাইল সিআইপি সংবর্ধিত

আরব আমিরাতে ইসমাইল সিআইপি সংবর্ধিত

নিজস্ব প্রতিবেদক।

৫ জুলাই (শুক্রবার) টেকনাফ সমিতি-ইউএই’র উদ্যোগে টেকনাফে’র বিশিষ্ট জনদের সম্মানে সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়। শারজাহ হুদায়বিয়া রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় সংবর্ধনা দেয়া হয় কক্সবাজার জেলার কৃতি সন্তান ও বিশিষ্ট ব্যবসায়ী মুহাম্মদ ইসমাঈল সিআইপি ও বদরুল হাসান মিল্কি’কে।

সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহ জাহানের সঞ্চালনায় ও সভাপতি মাওলানা আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার জেলার ৪ বারের শ্রেষ্ট রেমিটেন্স দাতা মুহাম্মদ ইসমাঈল সিআইপি, বিশেষ সংবর্ধিত অতিথি তরুণ শিল্পোদ্যোক্তা ও ওয়েলকাম প্রপার্টিজ ব্যবস্থাপনা পরিচালক বদরুল হাসান মিল্কি, বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র সভাপতি শিবলী আল সাদিক।

নেতৃবৃন্দ টেকনাফ সমিতি ইউএই’র সাম্প্রতিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং এ সমিতির সকল কর্মসুচীর সাথে একাত্মতা প্রকাশ করে আগামীর পথ চলার সহযাত্রী হিসেবে থাকার সম্মতি প্রকাশ করেন। উপস্থিত ছিলেন-বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুহাম্মদ ইছমাইল, সাংস্কৃতিক সম্পাদক ইসতিয়াক আশিক।

হাফেজ কামাল হোছাইনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- সহ সভাপতি আলী হোছাইন, এডভোকেট মুহাম্মদ ইদ্রিস, সাংগঠনিক সম্পাদক রাশেদ উল্লাহ, আলী কায়সার বাবুল, মুহাম্মদ তৈয়ব, ছৈয়দ আকবর, আব্দুর রহিম, জাফর আমির ও মাওলানা নুর হোছাইন প্রমুখ। অনুষ্ঠানে আমিরাতে বসবাসরত বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments