বাড়িআলোকিত টেকনাফআর্তমানবতার সেবায় উজ্জ্বল দৃষ্টান্তের আরেক নাম মিলকি

আর্তমানবতার সেবায় উজ্জ্বল দৃষ্টান্তের আরেক নাম মিলকি

হাবিবুল ইসলাম হাবিব::

ওয়েলকাম প্রপার্টি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বদরুল হাসান মিলকি। একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। যিনি ইতিমধ্যে দরিদ্র মানুষের সেবায় অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। মানবসেবায় যেন তার মূল লক্ষ্য। মানবসেবা যখন কারোও মূল লক্ষ্য হয়ে যায়, সুবিধা বঞ্চিত ও হতদরিদ্র অসহায় মানুষের সংখ্যা হ্রাস পায়।

জানা যায়, দীর্ঘ আঠারো (১৮) বছর ধরে বিশাল আকৃতির টিউমার নিয়ে টেকনাফ পৌর এলাকার জালিয়া পাড়াস্থ আব্দুর রহমান অসহ্য যন্ত্রণায় মানবেতর জীবন যাপন করে আসছিলেন। কিন্তু এই হতদরিদ্র লোকটির পাশে দ্বারায়নি কেউ। গত ১৭ মার্চ টেকনাফ আলো শপিং কমপ্লেক্সের সামনে বদরুল হাসান মিলকির নজরে আসে বিশাল আকৃতির এই টিউমার রোগী আব্দুর রহমান।

তাৎক্ষণিকভাবে সিদ্ধান্ত নিলেন, এই হতদরিদ্র রোগীকে অপারেশনের করে সুস্থ করে তুলবেন। ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েয়েছিন তিনি। সে লক্ষে আগামীকাল ৬এপ্রিল সোমবার সকাল ৮ঘটিকায় চকরিয়ায় ডুলাহাজারা মালুমঘাট নিউ মেমোরিয়াল হাসপাতালে আলোচিত আমেরিকান ডা. কেলির নেতৃত্বে এই হতদরিদ্র আবদুর রহমানের অপারেশন করা হবে। টিউমারটির ওজন বর্তমানে ৭ কেজি।

এর আগে, গত ১০ মার্চ একি হাসপাতালে সফল অপারেশনের মাধ্যমে দীর্ঘ ৩০ বছর ধরে ২২ কেজি ওজনের টিউমার নিয়ে নিদারুণ যন্ত্রণা থেকে মুক্তি পেয়েছেন নুর হোছেন পাগলা। এই নুর পাগলাকে নতুন জীবনে ফিরিয়ে দেয়ায় পুরো দেশের সাধারণ মানুষের প্রশংসায় ভাসছেন বদরুল হাসান মিলকি।

এ ব্যাপারে বদরুল হাসান মিলকি বলেন, আগামীকাল সকাল ৮টায় হত-দরিদ্র আবদুর রহমানের অপারেশন করা হবে। অসহায় এই লোকটির সফল অপারেশনের জন্য সকলের কাছে দোয়া করেছেন তিনি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments