বাড়িকক্সবাজারআ.লীগ নেতা নজরুল ইসলাম চৌধুরীও এখন করোনা ‘পজিটিভ’

আ.লীগ নেতা নজরুল ইসলাম চৌধুরীও এখন করোনা ‘পজিটিভ’

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরীকে আনুষ্টানিক ভাবে ‘করোনা রোগী’ ঘোষণা করা হয়েছে। আজ মঙ্গলবার (২২ জুন) কক্সবাজার সদর হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে ‘করোনা পজিটিভ’ রোগী বলে ঘোষণা দিলেও তখনও তাদের হাতে ছিল না ল্যাবের রিপোর্ট। সন্ধ্যার পর কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব থেকে আজকের করোনা টেষ্টের রিপোর্ট হওয়ার পর সেখানে নজরুল ইসলাম চৌধুরীর রিপোর্টও ‘পজিটিভ’ আসে।

ইতোপূর্বেই তিনি করোনার উপসর্গ নিয়ে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার শারিরিক অবস্থার অবনতি হওয়ায় আজ মঙ্গলবার সকালে সদর হাসপাতালের ‘এইচডিইউ’তে (হাই ডিফেন্ডেন্সি ইউনিট) নিয়ে আসা হয়েছে। উদ্বোধন হওয়ার পর তিনিই ‘এইচডিইউ’র প্রথম রোগী।

কক্সবাজার মেডিকেল কলেজ সুত্র মতে, নজরুল ইসলাম চৌধূরীর করোনা নমুনা সংগ্রহ করা হয়েছিল সোমবার (২২ জুন)। পরদিন আজ মঙ্গলবার তাঁর রিপোর্টটি ‘পজিটিভ’ আসে।

সুত্র মতে, নজরুল ইসলাম চৌধুরীর করোনা স্যাম্পল নাম্বার হলো এইচআইডি১৪পিআইডি ৩৯৪৬। আর কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবের তার নমুনা টেষ্ট নাম্বার হলো সিওভি ১৫৮৪৮।

তিনি কয়েকদিন ধরে করোনার উপসর্গে ভোগছেন। সোমবার (২২ জুন) প্রথমে কক্সবাজার সদর হাসপাতালের একটি কেবিনে ভর্তি ছিলেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে নতুন নির্মিত হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) স্থানান্তর করা হয়।

নজরুল ইসলাম চৌধুরী সদর হাসপাতালের নতুন নির্মিত এইচডিইউ’র ১ নাম্বার বেডে ভর্তি আছেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments