বাড়িকক্সবাজারইসলামপুর নতুন অফিস বাজারে পোল্ট্রি ফার্ম কর্মচারী উপর হামলা

ইসলামপুর নতুন অফিস বাজারে পোল্ট্রি ফার্ম কর্মচারী উপর হামলা

স্টাফ করেসপনডেন্ট :

কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের নতুন অফিস বাজারে দুর্বৃত্তদের হামলায় এক পোল্ট্রি ফার্ম কর্মচারী গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নতুন অফিস বাজারের দাদা ফরিদ মার্কেটস্থ বিসমিল্লাহ ট্রেডিং সামনে এ ঘটনা ঘটেছে। আহত ওই কর্মচারীকে কক্সবাজার জেলা সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে। এঘটনায় মামলার প্রক্রিয়া চলছে জানা গেছে।
জানা গেছে, কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের জুম নগর এলাকার বিসমিল্লাহ পোল্ট্রি ফার্ম কর্মচারী নুরুল আমিন মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় নতুন অফিস বাজারে ডিম বিক্রির টাকা উত্তোলনের জন্য আসেন। টাকা উত্তোলন শেষে বিসমিল্লাহ ট্রেডিং নামক দোকানে অপেক্ষা করছিল। এসময় পূর্বশত্রুতার জের ধরে জুমনগর এলাকার মৃত হাজী নুরুল আলমের ছেলে আক্তার কামাল বাবুল ও তার ভাই আলমগীর সহ ৪/৫ জন অজ্ঞাতনামা দুর্বৃত্ত নুরুল আমিন কে বিসমিল্লাহ ভেতর থেকে টেনে-হিঁচড়ে বাহিরে নিয়ে আসে। তারা ফরিদ মার্কেটের সামনে বের করে তাকে হাতুড়ি ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারধর করা হয়। এসময় তার কাছ থেকে লুটে নেওয়া হয় ডিম বিক্রির নগদ ৩০ হাজার টাকা ও ৩ হাজার টাকা মূল্যের একটি মোবাইল সেট ছিনিয়ে নেওয়া হয়।
আহত কর্মচারী নুরুল আমিনকে কক্সবাজার সদরের ঈদগাঁও ইউনিয়নের কালিরছড়া গ্রামের আব্দুর রহমান কালুর ছেলে।
বিসমিল্লাহ পোল্ট্রি ফার্মের মালিক মোজাম্মেল হক চৌধুরী বলেন, তার কর্মচারী ডিম বিক্রির টাকা উত্তোলন করে তাদের আরেকটি প্রতিষ্ঠান বিসমিল্লাহর ট্রেডিং এ অপেক্ষা করছিল। এ সময় দুর্বৃত্তরা তার ওপর হামলা করে। পার্শ্ববর্তী লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। অাহত নুরুল আমিনকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরো জানান, এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় মামলার প্রক্রিয়া চলছে।
স্থানীয় ইউপি সদস্য আব্দুস শুকুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রকাশ্যে বাজারে একজন কর্মচারীর উপর এ ধরনের হামলা খুবই দুঃখজনক। এ ব্যাপারে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি।
কক্সবাজার সদর মডেল থানার ওসি ( তদন্ত) খায়রুজ্জামান বলেন, হামলার ঘটনায় একটি এজাহার দায়ের করা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments