বাড়িআলোকিত টেকনাফইয়াবা সংশ্লিষ্টতার অভিযোগে টেকনাফ সাংবাদিক ইউনিটির সদস্য আটক

ইয়াবা সংশ্লিষ্টতার অভিযোগে টেকনাফ সাংবাদিক ইউনিটির সদস্য আটক

বিশেষ প্রতিনিধি,আলোকিত টেকনাফ।

কক্সবাজারের টেকনাফে ইয়াবা সংশ্লিষ্টতার অভিযোগে টেকনাফ সাংবাদিক ইউনিটির এক সদস্যকে আটক করেছে পুলিশ। আটক ইয়াছিন আরাফাত উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকার হাজী ইউনুছ ড্রাইভারের ছেলে।

সোমবার (১৬ ডিসেম্বর) উপজেলা পরিষদ চত্বর থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) এম এস দোহা।

তিনি জানান, আটক ইয়াসিন আরফাত মাদক মামলার এজাহার নামীয় আসামী। সেই সুত্র ধরে সোমবার বিজয় দিবসে সাংকৃতিক অনুষ্টান চলাকালীন সময়ে রাতে উপজেলা পরিষদ চত্বর থেকে ইয়াছিন আরাফাত মামুন নামের দুই জনকে আটক করা হয়েছে। যাচাই বাচাই করে মামুনকে সকালে ছেড়ে দেয়া হয়েছে বলে জানা গেছে।

এদিকে খোঁজ দিয়ে জানা গেছে, ইয়াছিন আরাফাত উপজেলার রঙ্গীখালী এলাকার শীর্ষ ডাকাত আবুল কালামের ভাইপো টেকনাফ সাংবাদিক ইউনিটির একজন সদস্য। অভিযোগ রয়েছে রঙ্গীখালী ভোলায়া বদ্য ডাকাত গ্যাংএর মাদকের টাকা লেনদেনের দায়িত্ব ছিলো তার হাতে। তার গোটা পরিবার ইয়াবা কারবারের সাথে জড়িত। কিছুদিন আগে কক্সবাজার লিংক রোড এলাকা হতে বিপুল পরিমান ইয়াবা সিএনজি সহ তার সমন্ধি একই এলাকার ভোলায়ার পুত্র কাউছার (৩০) ্যাবের হাতে আটক হয়ে বর্তমান কারাগারে রয়েছে। এছাড়া চট্টগ্রাম বার্মাকলোনীতে ইয়াবা কারবারের অভিযোগে তার এক চাচার বিরুদ্ধে বাকোলিয়া থানায় মাদক মামলা রয়েছে।

পুলিশের একটি দায়িত্বশীল সূত্র জানিয়েছে,ইয়াবা ব্যবসা নির্বিঘ্নে করতে ঢাল হিসেবে নিজকে বিভিন্ন মাধ্যমের সাংবাদিক পরিচয় দিয়ে একটি চক্র ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে। তাদের বিরুদ্ধে অনুসন্ধান চলছে। সুনির্দিষ্ট প্রমানের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments