বাড়িআলোকিত টেকনাফঈদের তৃতীয় দিন ও এমপি বদি নির্বাচনী এলাকা মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ

ঈদের তৃতীয় দিন ও এমপি বদি নির্বাচনী এলাকা মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ

টেকনাফ প্রতিনিধি:-

ঈদের প্রথম ও দ্বিতীয় তৃতীয় দিনে ঈদুল আযহার উপলক্ষে উখিয়া-টেকনাফ থেকে বার বার নির্বাচিত মাননীয় সাংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান(বদি) এমপি.একলক্ষ মানুষের সাথে সৌজন্যে স্বাক্ষাত।

উখিয়া-টেকনাফ থেকে বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড থেকে আগত সকল নেতাকর্মীদের সাথে তিনিoo দীর্ঘ ব্যস্ত সময় পার করেন। এ সময় তিনি চলমান রাজনীতি প্রেক্ষাপটে মূল্যবান দিক নির্দেশনার উপর মত বিনিময় করেন।

এবং দেশের উন্নয়ন অগ্রগতির মান আরো বেশি বেশি গতিশীল করার লক্ষ্যে নেতা কর্মীদের সফলভাবে কাজ করার আহবান জানান,এসময় তিনি আরো বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণ করার জন্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী,জননেত্রী শেখ হাসিনা যেভাবে বিশ্ব দরবারে,বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে,ডিজিটাল সোনার স্বপ্নের বাংলাদেশ বিনির্মান ও বাংলাদেশ কে মধ্যম আয়ের দেশ হিসেবে রুপান্তরিত করতে স্বফলভাবে এগিয়ে যাচ্ছে।

এ সময় তিনি বর্তমান সরকারের অসংখ্য অগনিত উন্নয়নের কথা তুলে ধরেন। তিনি আশা রাখেন আগামী জাতীয় সাংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতিক বিজয় করতে প্রত্যেক ইউনিয়ন প্রত্যেক ওয়ার্ডের আওয়ামীলীে নেতা কর্মীদের কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান, এবং সকল নেতাকর্মীদের আন্তরিক অভিনন্দন

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments