বাড়িকক্সবাজারউখিয়াউখিয়ায় অস্ত্র ও ইয়াবাসহ হত্যা মামলার আসামী গ্রেফতার

উখিয়ায় অস্ত্র ও ইয়াবাসহ হত্যা মামলার আসামী গ্রেফতার

কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে একটি দেশীয় বন্দুক ও ১৫ হাজার ৪শ পিস ইয়াবাসহ রোহিঙ্গা মাঝি (নেতা) আজিমুল্লাহ হত্যামামলার আসামী আবু-বক্কর ওরুফে জমির হোসেন ওরুফে হাফেজ মনিরকে (৩৭) গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (৮ এপিবিএন)। সে ক্যাম্প-৮ ইস্ট, ব্লক- বি/৭৪ এর নূর মোহাম্মদের ছেলে।

শনিবার (১৬ জুলাই) রাত ৮টার দিকে উখিয়া পালংখালী ক্যাম্প-৮, ইস্ট বি/৭৬ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি পুলিশ হেড কোয়ার্টার্সের তালিকাভূক্ত দুষ্কৃতকারী বলে নিশ্চিত করেছেন ৮ এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) কামরান হোসেন।

তিনি জানান, দ্বীর্ঘ দিন আত্মগপনে থাকার পর রোহিঙ্গা শীর্ষ সন্ত্রাসী আবু বক্কর ওরফে হাফেজ মনির সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনার জন্য রোহিঙ্গা ক্যাম্পে অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে তার বসত ঘরে অভিযান চালায় এপিবিএন। এসময় দেশীয় তৈরি একটি দু’নলা বন্দুক ও ১৫ হাজার ৪শ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

এদিকে পুলিশের দাবী, ধৃত আবুবক্কর রোহিঙ্গা ক্যাম্পে আলোচিত সিক্স মার্ডার ও রোহিঙ্গা মাঝি আজিমুল্লাহ হত্যা মামলার ৩ নং আসামী বলে জানাগেছে।

আইনী প্রক্রিয়া শেষে ধৃত ব্যক্তিকে জব্দকৃত অস্ত্র ও মাদকসহ উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments