বাড়িআলোকিত টেকনাফউখিয়ায় ট্রাকের ধাক্কায় র‌্যাব সদস্য নিহত

উখিয়ায় ট্রাকের ধাক্কায় র‌্যাব সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের উখিয়ায় ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন র‌্যাব-১৫ এর সদস্য ল্যান্স নায়েক তরিকুল ইসলাম। আহত হয়েছেন র‌্যাবের অপর সদস্য এ এস আই কাউসার।

সোমবার (০৪ জানুয়ারি) সকালে মোটরসাইকেল যোগে কুুতুপালং যাওয়ার পথে কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার পালংখালী এলাকায় এ ঘটনা ঘটে।

উখিয়া শাহপুরী হাইওয়ে পুলিশের ইনচার্জ মারুফ আহমেদ জানান, কক্সবাজার থেকে টেকনাফমুখি ট্রাকের সঙ্গে হোয়াইক্যং থেকে উখিয়ার কুতুপালংগামী একটি মোটর সাইকেলের ধাক্কা লাগে। এতে র‌্যাবের ২ সদস্য আহত হন। আহতদের মধ্যে একজনকে হাসাপাতালে নেয়া হলেও অপরজন মারা যান।

এদিকে, ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে। পালিয়ে গেছে ট্রাকের চালক। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান পুলিশ ইনচার্জ।

কক্সবাজার র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মেহেদী হাসান বলেন, হোয়াইক্যংয়ে র‌্যাবের অস্থায়ী কার্যালয় থেকে উখিয়ায় অভিযানে যায় র‌্যাবের একটি দল। তাদের মধ্যে মোটরসাইকেলে যাওয়া র‌্যাব সদস্য ল্যান্স নায়েক তরিকুল ইসলাম ও এএসআই কাউসারকে ট্রাক ধাক্কায় দেয়। এতে ল্যান্স নায়েক তরিকুল ইসলাম মারা যান। অপর সদস্য কাউসারকে পাঠানো হয়েছে কক্সবাজার সদর হাসপাতালে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments