বাড়িকক্সবাজারউখিয়াউখিয়ায় ত্রানের সাড়ে তিন হাজার কেজি চালসহ আটক ৩

উখিয়ায় ত্রানের সাড়ে তিন হাজার কেজি চালসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের উখিয়া মরিচ্যা বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ৫০০ কেজি সরকারি ত্রানের চাল উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় ৩ জনকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত চালের আনুমানিক মুল্য ১ লাখ ২২ হাজার ৫’শ টাকা। শনিবার (৪ জুলাই) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মরিচ্যা বাজারের হলুদিয়া সড়কের পোষ্ট অফিস সংলগ্ন আল্লাহর দান ও মোহাম্মদ এহসান ষ্টোর নামের গোদামে অভিযান চালিয়ে চাল গুলো জব্দ করা হয়।
অভিযানে “শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” শ্লোগান ও খাদ্য অধিদপ্তরের শীলযুক্ত বস্তা থেকে সাধারণ বস্তায় পরিবর্তন করার সময় হাতেনাতে তিনজনকে আটক করা হয়। আটকরা হচ্ছে- হলদিয়াপালং ইউনিয়নের সোনা আলির ছেলে মোঃ ইহসান (৩১)ও মৃত ছৈয়দ আহমদের ছেলে আবুল কালাম (৩২) এবং মৃত মকবুল আহদের ছেলে আবুল কালাম (৫০)।
র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী আজ রবিবার দুপুরে সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃতরা স্বীকার করে বিভিন্ন উৎস থেকে সংগ্রহকৃত চালগুলো অধিক লাভের উদ্দেশ্যে সরকারি বস্তা থেকে সাধারণ বস্তায় পরিবর্তন করে মজুদ করা হচ্ছিল। জব্দ চালসহ ধৃত আসামীদের পরিবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments