বাড়িআলোকিত টেকনাফউখিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ইয়াবা পাচারকারি নিহত

উখিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ইয়াবা পাচারকারি নিহত

প্রধান প্রতিবেদকঃ-

কক্সবাজারের উখিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শওকত আলী (৩০) নামের এক রোহিঙ্গা ইয়াবাপাচারকারি নিহত হয়েছে। এসময় ১ লাখ ১০ হাজার ইয়াবা, একটি দেশীয় তৈরী এলজি ও ৪ রাউন্ড গুলি সহ ৫জন রোহিঙ্গাকে আটক করা হয়েছে। এঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) নিহাদ আদনান তাইয়ান সহ ৫জন পুলিশ সদস্য আহত হয়েছে বলে দাবি করছে পুলিশ।
রবিবার (১০ মে) ভোররাতে কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার থাইংখালী ময়নারঘোনা ঢালারমুখ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
উখিয়া থানার ওসি তদন্ত মো: নুরুল ইসলাম মজুমদার জানান, কিছু রোহিঙ্গা একটি ইয়াবার চালান নিয়ে ক্যাম্পে প্রবেশ করবে এমন গোপন সংবাদে পুলিশ অভিযানে নামেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে রোহিঙ্গা ইয়াবা পাচারকারিরা গুলি ছুঁড়ে। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করে। উভয় পক্ষের গোলাগুলির এক পর্যায়ে হামলাকারিরা পালিয়ে যায়। এসময় ৫জন রোহিঙ্গাকে হাতে নাতে আটক করতে সক্ষম হয় পুলিশ। পরে ঘটনাস্থল তল্লাশী করে ১ লাখ ১০ হাজার ইয়াবা, দেশীয় তৈরী একটি এলজি ও ৪ রাউন্ড গুলি সহ গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে। হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। পরে আটক ৫জনের স্বীকারোক্তি মতে নিহত রোহিঙ্গাকে শওকত আলী বলে শনাক্ত করে পুলিশ।
সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে উখিয়ায় থানায় মামলা রুজু করা হয়েছে বলেও জানান উখিয়া থানার এ কর্মকর্তা।
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments